MysmsBD.ComLogin Sign Up

দলে ফিরেছেন রোনালদো-বেল : জিদানের সামনে রেকর্ডের হাতছানি

In ফুটবল দুনিয়া - Sep 21 at 5:27pm
দলে ফিরেছেন রোনালদো-বেল : জিদানের সামনে রেকর্ডের হাতছানি

গত ম্যাচে এস্পানিওলের বিপক্ষে ভান্ডারের সেরা তারকা রোনালদো ও বেলকে ছাড়াই ২-০ ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

ওই ম্যাচের মধ্য দিয়ে লা লিগায় বার্সেলোনার হয়ে পেপ গার্দিওলার গড়া টানা ১৬ ম্যাচ জয়ের রেকর্ড ছুঁয়েছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। গত মৌসুমে লা লিগায় টানা ১২ ম্যাচের পর চলতি মৌসুমেও টানা ৪ ম্যাচে জয় পেয়েছে রিয়াল।

লা লিগায় আজ ঘরের মাঠে ভিয়ারিয়ালকে স্বাগত জানাবে রিয়াল মাদ্রিদ। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি। সান্তিয়াগো বার্নাব্যুতে আজ জয় পেলে টানা ১৭তম জয়ে বার্সার হয়ে গার্দিওলার করা রেকর্ড ভাঙ্গবেন জিদান।

জিদানের রেকর্ড গড়ার জোর সম্ভাবনা দেখছেন ফুটবলবোদ্ধারা। কেননা, সুস্থ হয়ে রিয়াল শিবিরে ফিরেছেন রোনালদো ও বেল। সোমাবারই দলীয় অনুশীলনে যোগ দিয়েছেন তারা। তাছাড়া ঘরের মাঠ বলে আজ একটু বেশিই আত্মবিশ্বাসী থাকতে পারে লস ব্লাঙ্কোসরা।

রোনালদো ও বেলের দলে ফেরা নিয়ে রিয়াল কোচ জিদান জানান, ‘বেল ও ক্রিস্টিয়ানো আগামীকালের (আজকের) ম্যাচের জন্য প্রস্তুত রয়েছে। তারা যে কোনো মুহূর্তে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে।’

লা লিগায় চলতি মৌসুমের সবকটিতেই জয় পেয়েছে রিয়াল। চার ম্যাচের চারটিতে জিতে ১২ পয়েন্টে লিগ টেবিলের শীর্ষে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। আজ জিতলে নিজেদের জয়রথ অব্যাহত থাকবে তাদের। সেই সঙ্গে বার্সাকে পেছনে ফেলে লা লিগায় টানা ১৭ ম্যাচে জয়ের রেকর্ড গড়বে জিদানের প্রশিক্ষিত দলটি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 134