MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২১ সেপ্টেম্বর, ২০১৬

In আজকের রাশিফল - Sep 21 at 1:32am
আজকের রাশিফল : ২১ সেপ্টেম্বর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

আজ (বুধবার) আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার উপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও বুধ। ২১ তারিখ জন্মগ্রহন করায় বৃহস্পতির প্রভাব বেশী। আপনার জন্য শুভ সংখ্যা- ৩,১২,২১,৩০। শুভ বর্ণঃ হলুদ ও সবুজ। শুভ বার ও গ্রহ: বৃহস্পতি ও বুধ। শুভ রত্ন: পান্না ও পোখরাজ।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে, সকাল: ৭:১৯ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি দুপর: ২:০৮ পর্যন্ত, পরে ৬ষ্ঠী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): চাকরীজীবীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজের দায়িত্ব পেতে পারেন। বেসরকারী চাকরী প্রত্যাশীদের চাকরী লাভের সুযোগ আসতে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত কোনো মিটিং এ অংশ নিতে হবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে): প্রভাব প্রতিপত্তি বাড়বে। কোনো গুরুত্বপূর্ণ কাজে অংশ নিতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায়ীক কারনে ব্যস্ত সময় পার করবেন। রাজনৈতিক কাজে বা সামজিক কাজে অংশ নেবার যোগ প্রবল। জীবন সাথীর সাথে কোনো কারনে তর্ক বিতর্ক হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হবেন।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন): ব্যয় বৃদ্ধি পাবে। ভ্রমনের প্রস্তুতি নিতে হতে পারে। অফিশের কাজে দূরে কোথাও যাবার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা দেখা দিতে পারে। বিদেশ ভ্রমনের সুযোগ আসবে। ব্যবসায়ীক কারনে বিদেশে যাবার যোগ প্রবল। আইনগত জটিলতার অবশান আশা করা যায়। ট্যাক্স ও ট্রেড-লাইসেন্স সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): ব্যবসায়ীক ব্যস্ততা বৃদ্ধি পাবে। ঠিকাদারীকাজে কিছু বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। কোনো বন্ধুর সাথে কিছু ব্যবসায়ীক কাজে জড়াতে পারেন। আর্থিক বিষয়ে বড় ভাই বা বোনের সাহায্য আশা করা যায়। চাকরীজীবীদের বকেয়া বিল আদায়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): পেশাজীবীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। নতুন কর্মস্থলে যোগদান করতে পারেন। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে কোনো বিষয় নিয়ে মতানৈক্য হবার আশঙ্কা। সরকারি চাকরী সংক্রান্ত কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। সামাজিক কাজে অংশ নিলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশ থেকে ফিরতে পারেন। বিদেশ যাত্রার যোগ প্রবল। উপবৃত্তি বা বৃত্তি সংক্রান্ত বিষয়ে ব্যস্ত থাকার যোগ। ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সাহায্য আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সুফল পাবেন। ভ্রমনের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। পাওনাদারের কাছ থেকে কিছু টাকা পরিশোধের তাগাদা আসবে। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। শেয়ার ব্যবসায় ভালো লাভের আশা করা যায়। জুয়া বা লটারী থেকে আয় হতে পারে। বীমা বিক্রয় কর্মীরা ভালো আয় করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): ব্যবসা বাণিজ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন থাকবেন। ঠিকাদারী বা কন্ট্রাকটারি ব্যবসায় কোনো প্রকার ঝামেলা দেখা দিতে পারে। স্ত্রীর সাথে কোনো কারনে কলহের আভাস পাওয়া যাচ্ছে। অংশিদারী ব্যবসায় বাধাবিপত্তি দেখা দেবে। মানসিক অস্থিরতার কারনে দৈনন্দিন কাজে বাধা দেখা দেবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। সকাল থেকেই সিজেনাল অসুখের প্রাদুর্ভাব উপলব্দি করতে থাকবেন। শত্রু পক্ষের তৎপরতায় আপনার কোনো ক্ষতি হতে পারে। অধিনস্ত কর্মচারী বা সহকর্মীরা আপনার বিরুদ্ধে কোনো প্রকার ষঢ়যন্ত্র করতে থাকবে। রাগ ও জেদ পরিহার করে, ঠান্ডামাথায় কাজ করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারী): প্রেমিক প্রেমিকাদের দিনটি ঝামেলা পূর্ণ। দেখা করার কথা থাকলেও অপ্রত্যাশিত ভাবে দেখা করা সম্ভব হবে না। বিদ্যার্থীরা কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। প্রতিযোগীতা মূলক পরীক্ষায় আশানুরুপ সফলতা পাবেন না। শিল্পী ও সাহিত্যিকদের অকারনে হয়রানির শিকার হতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী): পারিবারিক পরিবেশ কিছুটা প্রতিকূল থাকতে পারে। মা বা কোনো আত্মীয়র সাথে বিরোধে জড়িয়ে পরতে পারেন। আপনার প্রত্যাশা পূরণে বাধা বিপত্তি দেখা দেবে। গৃহস্থালী কাজে বার বার বাধা আসতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে হটাৎ কোনো ঝামেলা আসবে। যান্ত্রিক গোলোযোগের কারনে কোন যন্ত্রপাতি নষ্ট হবার আশঙ্কা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। নতুন অর্ডার কনফার্ম হতে পারে। প্রতিবেশীর সাথে কোনো বিষয়ে আলোচনা সফল হবার সম্ভাবনা। ডাক যোগে কোনো ভালো সংবাদ আশা করা যায়। ছোট ভাই-বোনের বিদ্যা ও চাকরী সংক্রান্ত বিষয়ে কোনো লবিং করলে ভালো ফল পাবেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6960
Post Views 285