MysmsBD.ComLogin Sign Up

কীভাবে বুঝবেন আপনি সত্যি প্রেমে পড়েছেন?

In লাইফ স্টাইল - Sep 20 at 6:41pm
কীভাবে বুঝবেন আপনি সত্যি প্রেমে পড়েছেন?

অনেক সময় মানুষ বুঝতেই পারে না, যে মানুষটার সঙ্গ তার এত ভালো লাগে তাকে সে কতটা ভালোবাসে। ভালোলাগা না ভালোবাসা, এই দ্বন্দ্বের কারণেই সে ভবিষ্যতের কথা চিন্তা করার সাহস পায় না। অথচ সেই মানুষটাকে সে সত্যিকার অর্থেই ভালোবাসে। এমন দ্বিধায় ভুগলে আইডিভা ওয়েবসাইটের এই তালিকাটি একবার দেখে নিতে পারেন। আপনি ঠিক বুঝে যাবেন সত্যি প্রেমে পড়েছেন কি না।

১. আপনি কোনো একজন মানুষের জন্য সবকিছু ত্যাগ করতে রাজি। এবং আপনার এ জন্য কোনো আফসোসও হচ্ছে না। এর মানে আপনি সত্যি তাকে ভালোবাসেন এবং তার সঙ্গে জীবন কাটাতে চান।

২. আপনি মানসিকভাবে অনেক সুখ অনুভব করেন, যখন তাকে খুশি দেখেন। তার মন রক্ষার জন্য আপনি সবকিছু করতে রাজি। এরপরও বলবেন আপনি তাকে সত্যি ভালোবাসেন না?

৩. তার সম্মতি ছাড়া কোনো ধরনের সিদ্ধান্ত নেওয়া আপনার জন্য বেশ কঠিন। আর আপনি নিতেও চান না। এর মানে আপনি তাকে অনেক বিশ্বাস করেন, যা সত্যি ভালোবাসার প্রধান লক্ষণ।

৪. আপনি এখন আর নিজের মনমতো কিছু করতে চান না। আসলে আপনি তার ওপর অনেক বেশি নির্ভরশীল হয়ে পড়েছেন। এই নির্ভরশীলতাই বলে দেয় আপনি তাকে কতটা ভালোবাসেন।

৫. আপনি মনে মনে ভাবছেন একটা মায়ার জালে ধীরে ধীরে আটকে যাচ্ছেন। কিন্তু এই জাল থেকে আপনি নিজেই মুক্তি পেতে চাচ্ছেন না। এটাই সত্যিকারের ভালোবাসার লক্ষণ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 982