MysmsBD.ComLogin Sign Up

চেতনানাশক ঔষধ খাইয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ

In দেশের খবর - Sep 20 at 5:38pm
চেতনানাশক ঔষধ খাইয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ

মঠবাড়িয়ায় চেতনানাশক ঔষধ খাইয়ে দুই সন্তানের এক জননীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতার বাবা জেলে বাদী হয়ে তিন ধর্ষককে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী তিনদিন অজ্ঞান থাকার পর জ্ঞান ফিরে এলে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার উদয়তারা বুড়িরচর গ্রামের নাঈম (২০), রাসেল (২৪), নিজাম (২৮) ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।

ধর্ষিতার বাবা দুইমাস আগে সাগরে মাছ ধরতে যান। ঘটনার দিন শনিবার ধর্ষিতার বৃদ্ধা নানী এলাকায় ভিক্ষা করতে যান। এসময় কৌশলে ওই ধর্ষকরা খাবারের সঙ্গে চেতনানাশক ঔষধ মিশিয়ে রাখে। পরে ওই খাবার খেয়ে প্রবাসীর স্ত্রী অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে।

এদিকে শিশু সন্তান দু’টি পাশের বাড়ি টিভি দেখতে গেলে এ সুযোগে ওঁৎ পেতে থাকা ওই তিন বখাটেসহ অজ্ঞাত আরও দুই তিনজন গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

ঘটনার পরের দিন রোববার সকালে অজ্ঞান অবস্থায় এলাকাবাসী ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সোমবার তার জ্ঞান ফেরে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা মঙ্গলবার বিকালে সম্পন্ন হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4076
Post Views 1330