MysmsBD.ComLogin Sign Up

বার্সার বিপক্ষে এক দশকের আক্ষেপ ঘোচাবে অ্যাটলেটিকো

In ফুটবল দুনিয়া - Sep 20 at 10:23am
বার্সার বিপক্ষে এক দশকের আক্ষেপ ঘোচাবে অ্যাটলেটিকো

অপেক্ষাটা লম্বা সময়ের, প্রায় এক দশক। এ সময়ের মধ্যে বার্সেলোনার বিপক্ষে বেশ কিছু সাফল্য রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদের। তবে বার্সার মাঠ ন্যু ক্যাম্পে অ্যাটলেটিকো জিততে পারেনি ২০০৬ সাল থেকে। সব ধরনের প্রতিযোগিতামূলক ম্যাচ মিলে বার্সার মাঠে শেষ আট ম্যাচের মধ্যে পাঁচটিতে পরাজয় বরণ করেছে, আর নিষ্প্রাণ ড্র নিয়ে মাঠ ছেড়েছে তিনবার।

এবার গত এক দশকের এই আক্ষেপ ঘোচাতে মরিয়া অ্যাটলেটিকো। সেটা বাস্তবায়িত করতে নিজেদের মানসিকভাবে প্রস্তুত রাখছেন দিয়েগো সিমিওনের শিষ্যরা। আগামী বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় স্প্যানিশ লা লিগার খেলায় মুখোমুখি হবে অ্যাটলেটিকো-বার্সা।

মেসি-নেইমার-সুয়ারেজে উড়তে থাকা বার্সাকে নিয়ে বেশ সতর্ক অ্যাটলেটিকো। যদিও সিমিওনে বাহিনীও রয়েছে দুর্দান্ত ফর্মে। আগের দুই ম্যাচে প্রতিপক্ষের জালে ৯ বার বল জড়িয়েছেন গ্রিজমানরা। অপরদিকে, ২০১৩-১৪ মৌসুমের লা লিগা চ্যাম্পিয়নরা হজম করেনি একটি গোলও।

বার্সেলোনার বিপক্ষে ম্যাচ নিয়ে অ্যাটলেটিকোর তারকা ডিফেন্ডার দিয়েগো গোডিন বলেন, ‘বার্সার বিপক্ষে ম্যাচটিতে আমাদের পূর্ণ মনোযোগ দিতে হবে। কারণ, বার্সায় রয়েছে অনেক ভালো খেলোয়াড়। আমরা বার্সার মান জানি। অনেক বছর ধরেই তারা তা প্রদর্শন করে আসছে। বিশেষ করে তাদের আক্রমণভাগ বিশ্বের অন্যতম সেরা, রক্ষণভাগও শক্তিশালী।’

তবে নিজেদের শক্তিশত্তা নিয়েও দারুণ আত্মবিশ্বাসী গোডিন। বলেন, ‘গ্যামেরিও এবং গ্রিজমান ফর্মে আছে। তোরেস ফিরেছে, অসাধারণ খেলোয়াড় সে। আমাদের প্রতিজ্ঞা বাস্তবায়ন করতে হবে। প্রত্যেকের নিজ নিজ জায়গা থেকে সেরাটা উজাড় করে দিতে হবে। বার্সা কঠিন প্রতিপক্ষ, বিশেষ করে ঘরের মাঠে (ন্যু ক্যাম্প)। তাই সতর্ক থাকতে হবে আমাদের।’

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7026
Post Views 306