MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রিয়াঙ্কায় মজেছেন টম হিডেলস্টোন!

In বিবিধ বিনোদন - Sep 20 at 10:07am
প্রিয়াঙ্কায় মজেছেন টম হিডেলস্টোন!

৬৮তম অ্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে প্রেজেন্টার হিসেবে উপস্থিত ছিলেন হলিউড অভিনেতা টম হিডলস্টোন এবং প্রিয়াঙ্কা চোপড়া।

টম হিডলস্টোনের সঙ্গে সুজান বিয়েরের হাতে ‘দ্য নাইট ম্যানেজার’র জন্য সেরা পরিচালকের (মিনি সিরিজ অথবা মুভি) পুরস্কার তুলে দেন প্রিয়াঙ্কা। তবে শোনা যাচ্ছে, দুজনের মধ্যে সম্পর্ক নাকি আরো গাঢ় হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইঅনলাইন ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, পার্টির পর দুজনকে বেশ আমুদে দেখা গেছে। একে অন্যের সঙ্গে সেলফিও তুলেছেন তারা।

সূত্রটি জানান, টম তার বাহুতে প্রিয়াঙ্কাকে জড়িয়ে ছিল এবং খুব ঘনিষ্ঠভাবে কথা বলছিল। কিছু সময় তারা পরস্পরের হাতও ধরে ছিল। প্রিয়াঙ্কা টমের টাই ঠিক করে দিয়েছেন এবং বিদায় নেওয়ার আগে পরস্পর আলিঙ্গন করেছেন এবং গালে চুমুও খেয়েছেন। শুধু তাই নয় প্রিয়াঙ্কা নাকি তার ফোন নম্বর হিডলস্টোনকে দিয়েছেন।

সূত্রটি আরো জানায়, বিদায় নেওয়ার আগে প্রিয়াঙ্কা টমকে বলেন, খুব শিগগিরই তাদের দেখা হবে। এরপর কয়েক মিনিটের ব্যবধানে তারা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এদিকে সম্প্রতি জনপ্রিয় গায়িকা টেইলর সুইফটের সঙ্গে মাত্র তিন মাসের মাথায় প্রেমের সম্পর্কের ইতি টানেন টম হিডেলস্টোন। এরপর থেকে সিঙ্গেলই রয়েছেন তিনি। অন্যদিকে প্রিয়াঙ্কা অনেকদিন থেকেই তার মি. পার্ফেক্টের অপেক্ষায়। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 215