MysmsBD.ComLogin Sign Up

অবশেষে ফাঁস, ক্যাট-রণবিরের বিচ্ছেদের কারণ নিয়ে বলিউডে তোলপাড়!

In বিবিধ বিনোদন - Sep 19 at 8:54pm
অবশেষে ফাঁস, ক্যাট-রণবিরের বিচ্ছেদের কারণ নিয়ে বলিউডে তোলপাড়!

সালমানকে ছেড়ে রণবীর কাপুরের বাহুতে ধরা দিয়েছিলেন। মনে হচ্ছিল, ক্যাটরিনা ও রণবীরের সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়াচ্ছেই। কিন্তু, দু’জনের বিচ্ছেদ আপাতত সেই সম্ভাবনায় জল ঢেলে দিয়েছে। রণবীর ফিরে গিয়েছেন তার বাবা-মায়ের কাছে। আর ক্যাটরিনা ফিরে গিয়েছেন তার পুরনো ঠিকানায়।

নানা জল্পনা চলছিল। কেউ বলছিলেন রণবীর কাপুরের কৃষ্ণলীলায় বিরক্ত ছিলেন ক্যাটরিনা কাইফ। আবার বলিউডের একটা মহলের দাবি ছিল, সালমান খানের সঙ্গে ফের পুরনো প্রেম জেগে উঠেছে ক্যাটরিনার। তাই বলিউডের দুই তারকার লিভ-ইন রিলেশনের সমাপ্তি। কিন্তু, আসল কারণটা কি কেউ জানেন? তাহলে শুনুন...

সালমান খানের ‘সুলতান’ ছবির নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ক্যাটরিনা। একবার নয় একাধিকবার। শেষমেশ ওই চরিত্রটি যায় অানুশকা শর্মার কাছে। ক্যাটরিনা ঘণিষ্ঠ মহলে বলেছিলেন, রণবীরের সঙ্গে ঘর করে তিনি সালমানের সঙ্গে ছবি করতে পারবেন না। এতে রণবীরের মধ্যে কোনো হীনমন্যতা তৈরি হতে পারে। তাই, প্রেমের সম্পর্ককে বাঁচাতে সালমানের প্রস্তাব ফিরিয়েছিলেন ক্যাট। কিন্তু গোলমাল বাঁধে যখন রণবীর তার সাবেক প্রেমিকা দীপিকা পাডুকোনের সঙ্গে ‘তমাশা’ ছবিটি করেন। এই নিয়ে নাকি দু’জনের মধ্যে ব্যাপক ঝামেলা হয়।

ক্যাটরিনা রণবীরকে এও বলেন, তিনি যদি সালমানের প্রস্তাব ফেরাতে পারেন, তা হলে দীপিকার সঙ্গে কেন সিনেমা করছেন রণবীর? শোনা যাচ্ছে, এতে ভয়ঙ্কর চটে যান রণবীর। যার প্রভাব পড়ে সম্পর্কে। যে কোনো পার্টি বা অনুষ্ঠানে ক্যাটরিনাকে ফেলেই রণবীর এর পর থেকে একা বাড়ি ফিরতে থাকেন। বিচ্ছেদ হয়ে যায় বলিউডের ‘দ্য মোস্ট হট কাপল’-এর।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 629