MysmsBD.ComLogin Sign Up

অদ্ভুত শখ দীপিকার! জেনে আপনিও অবাক হবেন

In বিবিধ বিনোদন - Sep 19 at 4:18pm
অদ্ভুত শখ দীপিকার! জেনে আপনিও অবাক হবেন

খেতে ভালোবাসেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনো। এটাই নাকি তার শখ। দীপিকা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তার এই অদ্ভুত শখের কথা।

ইনস্টাগ্রামের একটি ভিডিও এবং একটি ছবির পোস্টে তিনি জাহির করেছেন তার শখের কথা! আর, সেটা জানাজানি হতেই যেমন শোরগোল পড়েছে বলিউডে, তেমনই থ হয়ে গিয়েছেন সবাই!

দীপিকার সেই সব পোস্ট বলছে, খাওয়াই না কি তার একমাত্র শখ! যেকোনো সময়েই না কি খাওয়ার জন্য মুখিয়ে থাকেন তিনি! এমনকী, একটা কিছু খেতে খেতেও তিনি সমানে ভেবে চলেন, আবার কখন খাবেন! তা সেটা হতে পারে ওই খাবারটাই, নয় তো অন্য সুস্বাদু কিছু!

এখানেই শেষ নয়! তিনি যে মিথ্যে বলছেন না, এটা প্রমাণ করার জন্য খাওয়ার একটা ভিডিও পর্যন্ত পোস্ট করেছেন দীপিকা। সেখানে তাকে দেখা যাচ্ছে এক বান্ধবীর সঙ্গে। ফেসবুকের মুম্বাই হেডকোয়ার্টারের ছোট্ট কাফেতে বসে রয়েছেন তারা। উদ্দেশ্য, একটু বিকেলের চা-পান! কিন্তু, ব্যাপারটা কেবল চা-পানেই থেমে নেই!

টেবিলের দিকে তাকিয়ে দেখা যাচ্ছে অন্তত তিন রকমের টুকিটাকি খাবার মজুত রয়েছে সেখানে! সবকটাই হাই ক্যালোরি-যুক্ত! আর, গোগ্রাসে সে সব খেয়ে চলেছেন দীপিকা এবং বান্ধবী!

তবে, শোরগোলের কারণ শুধুই ওই খাওয়ার বাতিক নয়! সবাই চোখ কপালে তুলে বলছেন একটাই কথা- এত খেয়েও এমন ছিপছিপে ফিগার কী ভাবে ধরে রাখেন নায়িকা!

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 421