MysmsBD.ComLogin Sign Up

ইন্টারের কাছে হারলো হিগুয়েন-দিবালার জুভেন্টাস

In ফুটবল দুনিয়া - Sep 19 at 10:28am
ইন্টারের কাছে হারলো হিগুয়েন-দিবালার জুভেন্টাস

নামের প্রতি সুবিচার করতে পারলেন না গঞ্জালো হিগুয়েন ও পাওলো দিবালারা। ফেবারিটের তকমা নিয়ে মাঠে নেমেও ইন্টার মিলানের কাছে ২-১ গোলে হেরে গেছে তাদের দল জুভেন্টাস। এই পরাজয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটাও খুইয়েছে জুভরা।

চলতি মৌসুমে ইতালিয়ান সিরি`আয় ৪ ম্যাচ খেলে তিনটি জয় ও একটিতে হেরেছে জুভেন্টাস। ৯ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দ্বিতীয়। শীর্ষস্থান দখলে নিয়েছে নাপোলি। সমসংখ্যক ম্যাচে হিগুয়েনের সাবেক ক্লাবটির সঞ্চয় ১০ পয়েন্ট। তৃতীয় স্থানে থাকা রোমার অর্জন ৭।

হাইভোল্টেজ ম্যাচটিতে আক্রমণভাগে লড়াইটা ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডদের মধ্যে! জুভেন্টাসের হিগুয়েন-দিবালা বনাম ইন্টারের বানেগা-ইকারদি। এই দ্বৈরথের মধ্যে আর্জেন্টিনার কোচ এদয়ার্দো বাউজা এগিয়ে রেখেছিলেন হিগুয়েন-দিবালা জুটিকে। সেটা আর বাস্তবে দেখা গেল না। উল্টো ইন্টারের বানেগা-ইকারদি জুটির কাছে হেরে মাথা নিচু করে মাঠ ছাড়লেন হিগুয়েন-দিবালারা।

তবে ম্যাচটিতে লিড পেয়েছিল জুভেন্টাসই। ৬৬ মিনিটে সুইস ডিফেন্ডার স্টেফান লিখস্টেইনার জাল কাঁপান ইন্টারের। স্বাগতিক ইন্টার মিলানকে সমতায় ফেরান মাউরো ইকারদি। ৪ মিনিটের ব্যবধানে দুর্দান্ত এক হেডে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। আর ইন্টারের পক্ষে জয়সূচক গোলটি করেন ইভান প্যারিসিক। ৭৮ মিনিটে জুভেন্টাসের জাল খুঁজে পান ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 164