MysmsBD.ComLogin Sign Up

রদ্রিগেজ-বেনজেমায় রিয়ালের জয়

In ফুটবল দুনিয়া - Sep 19 at 10:02am
রদ্রিগেজ-বেনজেমায় রিয়ালের জয়

দলের সেরা দুই তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল দলে ছিলেন না। তারপরও স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা অব্যাহত রাখতে সমস্যা হয়নি রিয়াল মাদ্রিদের। জেমস রদ্রিগেজ ও করিম বেনজেমার নৈপুণ্যে এস্পানিওলের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

ফ্লুতে আক্রান্ত হওয়ায় রোববার রাতে প্রতিপক্ষের মাঠে উপস্থিত ছিলেন না রিয়াল শিবিরের সবচেয়ে বড় তারকা রোনালদো। আর ইনজুরির কারণে ছিলেন না গ্যারেথ বেলও। তবে হালের সেরা দুই তারকার অভাব রিয়াল কোচ জিদানকে বুঝতেই দেননি রদ্রিগেজ-বেনজেমারা।

রোনালদো ও বেলের অসুস্থতার সুযোগে গতকাল এস্পানিওলের বিপক্ষে দলে ডাক পান রদ্রিগেজ। ৮০ মিলিয়ন ইউরোর মোটা ট্রান্সফারে সান্তিয়াগো বার্নাব্যুতে আসলেও মাঠে নামার আগে প্রায়ই প্রতিযোগিতায় নামতে হয় তাকে। তবে গতকাল সুযোগ পেয়েই জিদানকে নতুন করে নিজের জাত চিনিয়েছেন কলম্বিয়ান এ স্ট্রাইকার।

এস্তাদিও কর্নেল্লা এল প্রাতে রিয়ালকে প্রথম গোল এনে দেন রদ্রিগেজ। তবে প্রতিপক্ষের মাঠে গোল পেতে রদ্রিগেজকে খেলতে হয়েছে প্রথমার্ধের শেষ মিনিট পর্যন্ত। বিরতির জন্য রেফারি বাঁশি বাজানোর ঠিক আগে রিয়ালকে লিড এনে দেন কলম্বিয়ান এ তারকা। তার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় লস ব্লাঙ্কোসরা।

বিরতি শেষে রিয়ালের হয়ে করিম বেনজেমা গোলের দেখা পেয়েছেন ম্যাচের ৭১ মিনিটে। ডান প্রান্ত থেকে লুকাস ভাজকুয়েজের বাড়িয়ে দেওয়া বলটি দারুণ দক্ষতায় এস্পানিওলের জালে জড়ান ফরাসি এই স্ট্রাইকার। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মাদ্রিদের ক্লাবটি।

এ জয়ের ফলে লা লিগায় চার ম্যাচের সব কটিতেই জয় পেয়েছে রিয়াল। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে দলটি। সমানসংখ্যক ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ৯ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার দ্বিতীয় স্থানে। তাদের সমান ম্যাচ ও পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে লাস পালমাস।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 132