MysmsBD.ComLogin Sign Up

আফগানিস্তান সিরিজে থাকছেন তামিম!

In ক্রিকেট দুনিয়া - Sep 18 at 7:07pm
আফগানিস্তান সিরিজে থাকছেন তামিম!

অনুশীলনে বাঁ-হাতের অনামিকায় চোট লেগেছিলো। এক্স-রে রিপোর্টে জানা যায়, চিড় ধরা আঙ্গুলের চোট কাটিয়ে উঠতে দুই-তিন সপ্তাহ লেগে যাবে তামিম ইকবালের। ২৮ আগস্টের সেই হিসাব বলছিলো আফগানিস্তান সিরিজে অনিশ্চিত বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার।

তবে সেই অনিশ্চয়তা কেটে গেছে। ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আফগানিস্তান সিরিজ দিয়েই মাঠে ফিরবেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। বোরবার সিটি স্ক্যানের রিপোর্ট হাতে পাওয়ার পর এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তার মতে আফগানিস্তান সিরিজে খুব ভালোভাবেই খেলতে পারবেন তামিম।

তামিমের সর্বশেষ অবস্থা এবং আফগানিস্তান সিরিজে খেলার ব্যাপারে জানতে চাইলে দেবাশিষ চৌধুরী বলেন, ‘আমার মনে হয় না আফগানিস্তান সিরিজ মিস হবে তামিমের। এই সিরিজে খুব স্বাভাবিকভাবেই খেলতে পারার কথা তার।’ তবে আফগানিস্তান সিরিজে তামিমের থাকা যে নিশ্চিত তেমন কিছু জানাননি তিনি।

এই সিরিজে খেলা না খেলার ব্যাপারটি অনেকটাই তামিমের ওপর ছেড়ে দিচ্ছেন দেবাশীষ চৌধুরী। তবে তার আঙ্গুলের অবস্থা আগের চেয়ে বেশ ভালো জানিয়ে বিসিবির চিকিৎসক বলছেন, ‘তামিমের অবস্থা এখন ভালো। এখন সব কিছু নির্ভর করছে তামিমের উপর। দুই-তিন ব্যাটিংয়ের পর বোঝা যাবে তার অবস্থা। তামিম নিজেই বুঝতে পারবে নিজের অবস্থা।’

তিনটি ওয়ানডে ম্যা্চ খেলতে ২১ সেপ্টেম্বর ঢাকায় আসছে আফগানিস্তান দল। সবগুলো ম্যাচই মিরপুরে অনুষ্ঠিত হবে। দিবারাত্রির তিনটি ওয়ানডে ম্যাচ ২৫, ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর অনুষ্ঠিত হবে। এরপরই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 730