MysmsBD.ComLogin Sign Up

চেলসিতে দ্বিতীয় অভিষেকে রক্তাক্ত লুইজ

In ফুটবল দুনিয়া - Sep 18 at 10:08am
চেলসিতে দ্বিতীয় অভিষেকে রক্তাক্ত লুইজ

২০১১ সালে প্রথমবার চেলসিতে অভিষেকে হয়েছিল ডেভিড লুইজের। এরপর স্টামফোর্ড ব্রিজ ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেন তিনি। দুই বছরের বিরতি শেষে এবার চেলসিতে আসেন তিনি। তবে পুরনো ঠিকানা চেলসিতে দ্বিতীয় অভিষেক ম্যাচটি সুখকর হয়নি ব্রাজিলিয়ান এ তারকার।

দ্বিতীয় মেয়াদে লুইজের অভিষেকের দিন ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে হেরেছে চেলসি। ২-১ ব্যবধানে দল হারার দিন একটি দুর্ঘটনার শিকার হন তিনি। ওই ম্যাচের প্রথমার্ধে লিভারপুলের খেলোয়াড় সাদিও মানের সঙ্গে সংঘর্ষ হয় লুইজের। রক্ষণভাগ বিপদমুক্ত রাখতে গিয়ে মানের মাথার সঙ্গে আঘাত লেগে নাকে চোট পান তিনি। ফলে নাক দিয়ে রক্ত ঝরা শুরু হয় ব্রাজিলিয়ান এ তারকার।

তবে আঘাত পাওয়ার পর প্রাথমিক চিকিৎসা নিয়ে খেলা চালিয়ে গেছেন লুইজ। দ্বিতীয় মেয়াদে চেলসিতে যোগ দেওয়া লুইজের উপর এবার আস্থা রাখছেন ক্লাব মালিক রোমান আব্রামোভিচ। তার বিশ্বাস জন টেরির সফল উত্তরসূরী হতে পারবেন ব্রাজিলিয়ান এ তারকা। সেই সঙ্গে ব্লুজদের সঠিকভাবে নেতৃত্ব দেওয়ার কাজটা ঠিক মতে করতে পারবেন ২৯ বছর বয়সি এ ডিফেন্ডার। দ্বিতীয় বারের মতো চেলসিতে ফেরা ১৩তম ফুটবলার লুইজ। সর্বশেষ ফুটবলার হিসেবে এ ক্লাবের হয়ে খেলেছিলেন দিদিয়ের দ্রগবা।

তথ্যসূত্রঃ গোল.কম

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7092
Post Views 286