MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এবার ভারতে নিয়মিত খেলবেন মেসি-নেইমার-রোনালদোরা

In ফুটবল দুনিয়া - Sep 17 at 7:41pm
এবার ভারতে নিয়মিত খেলবেন মেসি-নেইমার-রোনালদোরা

ভারতের মাঠেই এবার 'এল ক্লাসিকো' অনুষ্ঠিত হবে। গত বৃহস্পতিবার ভারতে স্প্যানিশ ফুটবল লিগ 'লা লিগা'-র আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। দিল্লিতে তৈরি হচ্ছে সংস্থার দপ্তর।

এশিয়ার তৃতীয় দেশ হিসেবে এবার ভারতে অনুষ্ঠিত হতে চলেছে লা লিগার ম্যাচ। ভারতে স্প্যানিশ প্রিমিয়ার লিগের জনপ্রিয়তা বাড়াতে বেশ কয়েকটি প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে লিগ কর্তৃপক্ষ।

ভারতের মাঠে খেলতে দেখা যাবে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার, সুয়ারেজ ও গ্যারেথ বেলের মতো বিশ্বখ্যাত তারকাদের, জানিয়েছেন লা লিগা প্রেসিডেন্ট জাভিয়ার তেবাস।

দিল্লিতে উদ্বোধনী অনুষ্ঠানে তিনি জানিয়েছেন, প্রদর্শনী ম্যাচ ছাড়াও সারা বছর লা লিগায় অংশগ্রহণকারী খ্যাতিমান ফুটবলাররা ভারত সফরে আসবেন। তা ছাড়া ভারতে ফুটবলের উন্নয়নে তৃণমূলস্তরে নানান উদ্যোগ নেওয়ার কথাও তিনি ঘোষণা করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানের ভাষণে এদিন জাভিয়ার তেবাস বলেন, 'আজ লা লিগার ঐতিহাসিক দিন। ভারতে আমাদের উপস্থিতি তৈরি করতে পেরে আমরা উত্তেজিত। এশিয়ায় ফুটবলের প্রসার এবং লা লিগার জনপ্রিয়তা বাড়াতে এই উদ্যোগ গুরুত্বপূর্ণ। আমরা বুঝতে পেরেছি, এদেশে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং অ্যাথলেটিকো মাদ্রিদের মতো ক্লাবগুলির অসংখ্য ভক্ত রয়েছেন। এখানে অফিস খুলে তাদের কাছাকাছি পৌঁছতে চেষ্টা করছি।'

এদিনের অনুষ্ঠানে স্প্যানিশ প্রিমিয়ার লিগের কর্তাদের সঙ্গে উপস্থিত ছিলেন রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের প্রাক্তন স্ট্রাইকার তথা লা লিগার অ্যাম্বাসাডর ফার্নান্দো মোরিয়েন্তেস। উপস্থিত ছিলেন বিশ্বখ্যাত টেনিস তারকা রাফায়েল নাদাল। -বিডিলাইভ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 596