MysmsBD.ComLogin Sign Up

বাংলাদেশে মানিয়ে নিতে এক সপ্তাহ আগেই আসছেন কুক

In ক্রিকেট দুনিয়া - Sep 17 at 10:08am
বাংলাদেশে মানিয়ে নিতে এক সপ্তাহ আগেই আসছেন কুক

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে প্রথমে বাংলাদেশে না আসতে চাইলেও পরে রাজি হয়েছেন ইংল্যান্ড টেস্ট দলের অধিনায়ক অ্যালিস্টার কুক। তবে সেপ্টেম্বরের ১৪ ও ১৬ তারিখে দুটি দু’দিনের প্রস্তুতি ম্যাচে থাকতে পারবেন না তিনি। কিন্তু বাংলাদেশে আবহাওয়ার সাথে মানিয়ে নিতে টেস্ট শুরুর সপ্তাহখানিক আগেই আসবেন তিনি।

১০ অক্টোবর থেকে সপ্তাহখানেকের মধ্যেই পৃথিবীর আলোয় আসার তারিখ কুকের দ্বিতীয় সন্তানের। স্ত্রীর পাশে থাকতে সেসময় দেশে ফিরে যাবেন কুক। তাই প্রস্তুতি ম্যাচ দুটি খেলতে পারবেন না অধিনায়ক। অনুশীলনে যাতে কোন সমস্যা না হয় এবং বাংলাদেশে আবহাওয়ার সাথে যাতে মানিয়ে নিতে পারেন এ কারণে টেস্ট দলের অন্যান্যদের সপ্তাহখানিক আগেই বাংলাদেশে চলে আসবেন তিনি।

অপর দিকে টেস্ট স্কোয়াডের সেসব সদস্য ওয়ানডেতে নেই তারা বাংলাদেশের উদ্দেশ্যে অস্ট্রেলিয়া থেকে পাড়ি দেবেন নয় অক্টোবর। তবে কুক চলে আসবেন দুই বা তিন অক্টোবরের মধ্যে।ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্টের আশা, স্ত্রীকে সময় দিয়ে, চট্টগ্রামে ২০ অক্টোবর প্রথম টেস্টের আগেই বাংলাদেশে আসবেন কুক।।

কুক না থাকায় প্রস্তুতি ম্যাচ দুটোয় হয়ত ইংল্যান্ডের ইনিংস শুরু করবেন দলে ডাক পাওয়া দুই নবীন বেন ডাকেট ও হাসিব হামিদ। দুজনের জন্য সেটি হবে অনেকটা নির্বাচনী ম্যাচের মতো। প্রস্তুতি ম্যাচে ভালো করবেন যিনি, টেস্ট সিরিজে তিনিই কুকের উদ্বোধনী জুটিতে সঙ্গ দেবেন।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 222