MysmsBD.ComLogin Sign Up

ভারত সিরিজে থাকবেন মরগান!

In ক্রিকেট দুনিয়া - Sep 17 at 9:46am
ভারত সিরিজে থাকবেন মরগান!

বাংলাদেশ সফরে না আসলেও ভারত সফর করবেন এউইন মরগান! বাংলাদেশ সফরের পর ভারতের বিপক্ষে পাঁচটি টেস্ট, তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) প্রত্যাশা করছে ভারত সফরে সীমিত পরিসরের ইংল্যান্ড দলকে মরগান নেতৃত্ব দিবেন।

নিরাপত্তার অজুহাতে বাংলাদেশ সফরে না আসার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড ক্রিকেট দলের সীমিত পরিসরের এউইন মরগান। তার পরিবর্তে বাংলাদেশে সীমিত পরিসরে নেতৃত্ব দিবেন জস বাটলার। মরগানের সঙ্গে বাংলাদেশ সফর থেকে নিজের নাম সরিয়ে নেন টেস্ট ও ওয়ানডের ওপেনার অ্যালেক্স হেলস।

ইংল্যান্ড ক্রিকেট দলের নির্বাচক জেমস ওয়াইটটেকার প্রত্যাশা করছেন ভারত সফরে দলের সঙ্গী হবেন মরগান। এএফপিকে জেমস ওয়াইটটেকার বলেন, ‘মরগান অধিনায়ক হিসেবে দারুণ করছে। শেষ কয়েকবছর সে তার অধিনায়কের দক্ষতায়ও উন্নতি করেছে। ইংল্যা্ন্ড ক্রিকেট দলকে নিয়ে দারুণ কাজ করছে ও। বাংলাদেশে তার না যাওয়ার সিদ্ধান্তে আমরা হতাশ। কিন্তু আমরা প্রত্যাশা করছি ভারতে আমরা তাকে অধিনায়ক হিসেবে পাব।’

মরগানের নেতৃত্বে ২০১৫ বিশ্বকাপে খেলেছিল ইংল্যান্ড। প্রথম পর্ব থেকে ইংল্যান্ড বাদ পড়ায় কম কথা শুনতে হয়নি আয়ারল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারকে। তবে বিশ্বকাপের পর থেকেই মরগানের নেতৃত্বে পাল্টে যায় ইংলিশরা। শেষ ছয়টি ওয়ানডে সিরিজ জিতেছে ইংল্যান্ড। পাশাপাশি চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালও খেলেছিল লায়ন্সরা।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 131