MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মিডিয়ার কারণে নিজেকে খুনি, জঙ্গি মনে হত: ধোনি

In ক্রিকেট দুনিয়া - Sep 16 at 9:37pm
মিডিয়ার কারণে নিজেকে খুনি, জঙ্গি মনে হত: ধোনি

নিজের বায়োপিক 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' মুক্তির ঠিক বোমা ফাটালেন ভারতের ওয়ানডে দলের অধিনায়ক ‘মি. কুল’ মহেন্দ্র সিং ধোনি।২০০৭-এর ক্রিকেট বিশ্বকাপের পর তার নিজেকে খুনি বা কোনও সন্ত্রাসবাদী বলে মনে হয়েছিল। আর এর পেছনে দায়ী নাকি মিডিয়া!

নিউ ইয়র্কে নিজের ছবির প্রোমোশনাল ইভেন্টে ধোনি বলেছেন, শুধু তিনি নন; গোটা ভারতীয় দলের প্রতিই নাকি মিডিয়া এমন আচরণ করেছে। ২০০৭-এ ক্রিকেট বিশ্বকাপের পরের দুঃস্বপ্নের মতো দিনগুলোর স্মৃতিচারণ করেন তিনি। রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে সেই বিশ্বকাপে মুখ থুবড়ে পড়েছিল ভারত। বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে হেরে প্রথম রাউন্ডেই বিদায় নেয় টিম ইন্ডিয়া। সেই সময় রাতের অন্ধকারে নিঃশব্দে দেশে ফিরেছিলেন ভারতীয় দলের সদস্যরা।

পুলিশ পাহারায় পুলিশের গাড়িতে তাদের বিমানবন্দরের বাইরে বের করে আনা হয়। যে ভাবে সংবাদমাধ্যমের গাড়ি মাথায় জোরালো আলো লাগিয়ে তাদের ধাওয়া করছিল, তাতে নিজেদের কোনও কুখ্যাত খুনি বা সন্ত্রাসবাদী বলে মনে হচ্ছিল বলে জানিয়েছেন ধোনি। পুলিশ স্টেশনেই বেশ কিছুক্ষণ বসিয়ে রেখে তারপর তাদের ছাড়া হয়। রাঁচিতে ধোনির বাড়িতেও ইঁটপাটকেল ছোঁড়া হয়েছিল।

সেই সব ঘটনার পরই নিজেকে অত্যন্ত আক্রমণাত্মক করে তোলেন বলে জানান ধোনি। জীবনকে সেই ব্যর্থতার দিনগুলোয় নতুন করে চিনতে পারেন তিনি। সে বছরই ভারতের টি-২০ দলের অধিনায়ক নির্বাচিত হন তিনি। দক্ষিণ আফ্রিকায় টি২০ বিশ্বকাপে দেশকে চ্যাম্পিয়ন করেন। শুরু হয় তার ভারতের সবচেয়ে সফল অধিনায়ক হয়ে ওঠার পথে যাত্রা।

--এই সময়

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 211