MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কীভাবে বুঝবেন প্রেমিক বদলে গেছে?

In লাইফ স্টাইল - Sep 16 at 2:52pm
কীভাবে বুঝবেন প্রেমিক বদলে গেছে?

অনেক সময় সম্পর্ক থাকে ঠিকই, কিন্তু সেই সম্পর্কে প্রাণ থাকে না। দুজনের মধ্যে একজনের আগ্রহের ঘাটতি থাকলে এমনটা ঘটে থাকে। এই সম্পর্ক অবশ্য বেশিদিন টেকেও না। যে সম্পর্ক এমনিতেই ভেঙে যাবে, সেটা জোর করে ধরে রেখে লাভ কী বলুন? তাই সময় নষ্ট না করে সম্পর্কের ইতি টানুন।

কিন্তু কীভাবে বুঝবেন, আপনাদের সম্পর্কটা আর আগের মতো প্রাণবন্ত নেই? জীবনধারাবিষয়ক ভারতীয় ওয়েবসাইট আইডিভাতে দেওয়া হয়েছে কিছু পরামর্শ, সেগুলো দেখে নিতে পারেন।

১. আপনি হয়তো আপনার প্রেমিককে অনেক ভালোবাসেন। সারাক্ষণ তার কথা ভাবেন, তাকে নিয়েই আপনার সব পরিকল্পনা। ফোন করা থেকে শুরু করে যেকোনো বিষয়ে আপনার আগ্রহই সবচেয়ে বেশি। অথচ আপনার প্রেমিকের এসব বিষয়ে কোনো মাথাব্যথা নেই। এই লক্ষণ দেখলে বুঝবেন, প্রেমিক এখন আর আপনাকে চায় না। তাই এখান থেকে কেটে পড়াই বুদ্ধিমানের কাজ হবে।

২. কোথাও ঘুরতে যেতে ইচ্ছা করছে, আপনাকেই সবকিছু ঠিকঠাক করতে হবে। কিংবা কোনো রেস্তোরাঁয় খেতে যাবেন, সেটাও আপনাকে ঠিক করে নিতে হচ্ছে। প্রেমিকের মধ্যে এমন ঢিলেঢালা ভাব থাকলে বুঝতে হবে, সে আপনার সঙ্গে জীবন কাটাতে চায় না। এ সম্পর্ক টিকিয়ে রাখার তার কোনো ইচ্ছাও নেই।

৩. নিজের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব কারো সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দিতে সে রাজি নয়। কোনো না কোনো অজুহাত দেখিয়ে সে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এর মানে সে চায় না, আপনার কথা কেউ জানুক। কারণ, পরিচিত কেউ না জানলে সে যেকোনো সময় এ সম্পর্ক থেকে বেরিয়ে যেতে পারবে।

৪. সে আপনার সঙ্গে যেভাবে কথা বলে, অন্য মেয়েদের সঙ্গেও সেভাবে কথা বলে; বরং আপনার থেকে অন্য মেয়েদের সঙ্গ তার বেশি পছন্দ। এর মানে সে আপনার ব্যাপারে মোটেও আগ্রহী নয়। তাই অযথা তার সঙ্গে সম্পর্কে থাকাটা বোকামি ছাড়া আর কিছুই নয়।

৫. সে যে আসলে কী চায়, সেটা আপনি কোনোভাবেই বুঝতে পারছেন না। কোনো কিছুতেই আপনি তাকে সন্তুষ্ট করতে পারছেন না। এর একটাই কারণ, সে নিজে সন্তুষ্ট হতে চায় না। আপনার কোনো কিছুতেই সে আকর্ষণ অনুভব করে না। এমন মানুষের সঙ্গে জীবন কাটানো খুবই কষ্টকর।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 240