MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অশ্বিনকে হারিয়ে বিপাকে ড্রাগন্স

In ক্রিকেট দুনিয়া - Sep 16 at 2:15pm
অশ্বিনকে হারিয়ে বিপাকে ড্রাগন্স

তামিলনাড়ু প্রিমিয়ার লিগ (টিএনপিএল) চলছে। সেখানে রবিচন্দ্রন অশ্বিনের দল দিনদিগাল ড্রাগন্স। দলটির অধিনায়ক বিশ্বের সেরা অল-রাউন্ডার অশ্বিন। এই দল ফাইনালে খেলার স্বপ্ন দেখছে। শিরোপার জন্য ফেভারিট। কিন্তু আজ শুক্রবার সেমিফাইনালের আগেই বড় ধাক্কা খেল তারা। কারণ, এই ম্যাচে অশ্বিনের খেলা হবে না। খেলা হবে না দল ফাইনালে উঠলেও। কারণ, সামনে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ। তাই ক্রিকেট বোর্ড অশ্বিনকে আর টিএনপিএলে খেলার অনুমতি দিচ্ছে না।

১৭ তারিখ থেকে ভারত জাতীয় দলের ক্যাম্প শুরু। তারপরও দিনদিগাল ড্রাগন্স ভেবেছিল সেমিফাইনালে তারা খেলাতে পারবে অশ্বিনকে। সেই অনুযায়ী তদবিরও করেছিল। কিন্তু তাদের আশা আর পুরণ হয়নি। ভারতের এক নম্বর স্পিনার দুটি ম্যাচ খেলেছেন তামিল নারুর লিগে। একটি আবার যুক্তরাষ্ট্রে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেরার দিনই।

সেমিফাইনালে অশ্বিনের দলের প্রতিপক্ষ তুতি প্যাটট্রিয়টস। উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ কার্তিক সেমিফাইনালে তুতিতে যোগ দিচ্ছেন। আগে খেলা একমাত্র ম্যাচে ৬৭ রান করেছিলেন তিনি। ব্যাটসম্যান অভিনব মুকুন্দও যোগ দিচ্ছেন দলটিতে। অশ্বিনের অনুপস্থিতি সব মিলিয়ে ভোগাতে পারে ড্রাগন্সকে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 278