MysmsBD.ComLogin Sign Up

পা কেটে হাসপাতালে, ৩০ সেলাই লেগেছে স্টার্কের

In খেলাধুলার বিবিধ - Sep 16 at 2:06pm
পা কেটে হাসপাতালে, ৩০ সেলাই লেগেছে স্টার্কের

সামনে গ্রীষ্মের ব্যস্ত সূচি। কিন্তু এই সময়েই বিপদটা ঘটে গেল! অনুশীলনে ঘটে যাওয়া দুর্ঘটনায় বৃহস্পতিবার হাসপাতালে জায়গা হয় মিচেল স্টার্কের। গভীরভাবে কেটে গেছে পা। যে পায়ে ৩০টি সেলাই নিতে হয়েছে অস্ট্রেলিয়ান পেসারকে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, সিডনির হার্স্টভিলে অনুশীলন করছিলেন স্টার্ক। একপর্যায়ে অনুশীলনের যন্ত্রপাতির সঙ্গে ধাক্কা লেগে আঘাত পান। এতে রক্তক্ষরণও হয়। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে যাওয়া হয় সেন্ট জর্জ হাসপাতালে।

গভীরভাবে কেটে যাওয়ায় অস্ত্রোপচার করতে হয়েছে। যেখানে তার পায়ে সেলাই লেগেছে ৩০টি। সেলাই কাটতে সময় লাগবে। শিনে কেটেছে। তবে হাড় ক্ষতিগ্রস্ত হয়নি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান চিকিৎসক ডাক্তার জন অরচার্ড জানিয়েছেন, কোনো জটিলতা সৃষ্টি না হলে এই গ্রীষ্মে প্রথম টেস্ট থেকেই খেলতে পারবেন স্টার্ক।

অস্ট্রেলিয়ার নির্বাচকরা এর মধ্যে ঘোষণা দিয়েছেন যে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে স্টার্ককে বিশ্রাম দেওয়া হবে। এই মাসের শেষে শুরু এই সিরিজ। আগামী নভেম্বরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ফিরতি টেস্ট সিরিজেই স্টার্ক খেলতে পারবেন বলে আশা চিকিৎসকদের।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 413