MysmsBD.ComLogin Sign Up

মায়ের কোলে বাংলার কোন নায়িকা?

In বিবিধ বিনোদন - Sep 16 at 12:18pm
মায়ের কোলে বাংলার কোন নায়িকা?

অনেক সময় ছোটবেলার ছবি দেখে চেনাই যায় না বড়বেলার মানুষটিকে। এই নায়িকার ক্ষেত্রেও তাই হয়েছে। বাংলা ছবির কোন নায়িকার ছেলেবেলার ছবি এটি দেখে নিন.....

অনেকের ছোটবেলার মুখের আদল বড়বেলাতেও একই রকম থাকে। আবার কারও কারও ক্ষেত্রে ছোটবেলার ছবি দেখে চেনার উপায় থাকে না। এই নায়িকার ক্ষেত্রেও বিষয়টা তাই বলা যায়। উপরের এই ছবিটি দেখে বোঝার উপায় নেই যে বড়বেলায় তাকে ঠিক কেমন দেখতে হবে। তবে এই ছবিটি অনেকটা ছোট বয়সের। তখন একেবারেই ‘কোলের শিশু’ ছিলেন নায়িকা।


২০০৩ সালে প্রথম ছবি ‘নাটের গুরু’। জিৎ-এর সঙ্গে তাঁর জুটির সেটাই শুরু। তার পর থেকে বাংলা ছবির হিট জুটি হিসেবে অনেক ছবি করেছেন তাঁরা— ‘বন্ধন’, ‘মানিক’, ‘যুদ্ধ’। তাঁর ১৩ বছরের কেরিয়ারে বাংলার এমন কোনো নায়ক নেই যাঁর সঙ্গে তিনি ছবি করেননি। একমাত্র ‘ফিরদৌস’-এর সঙ্গে তাঁর কোনো ছবি নেই।

শৈশব থেকে কৈশোর, কৈশোর থেকে যৌবন, একটু একটু করে রূপ পালটে তিনি আজকের কোয়েল মল্লিক। প্রায় ১৩ বছরের কেরিয়ারে তাঁর অনেক রকম রূপ বদল হয়েছে। এখনকার ছবির সঙ্গে ছোটবেলার ছবির কোনও মিল খুঁজে পাওয়া শক্ত হলেও কেরিয়ারের প্রথম দিকের ছবি দেখলে কিন্তু বোঝা যায় ছোটবেলার মুখের আদল।


প্রায় এক বছরেরও বেশি হল, কোনো নতুন ছবি মুক্তি পায়নি কোয়েলের। আপাতত সংসার নিয়েই ব্যস্ত এই নায়িকা।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 355