MysmsBD.ComLogin Sign Up

ম্যানচেস্টার ইউনাইটেডের এমন হার!

In ফুটবল দুনিয়া - Sep 16 at 10:04am
ম্যানচেস্টার ইউনাইটেডের এমন হার!

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে আগের দুবারের দেখায় দুবারই হেরেছিল ফেয়েনর্ড। ডাচ ক্লাবটি ইংলিশ দলের বিপক্ষে শেষ সাত ম্যাচে জিতেছিল মাত্র একটি। সেই ফেয়েনর্ড এবার হারিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেডকে।

ইউরোপা লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার রাতে ডাচ ক্লাবটির কাছে ১-০ গোলে হেরে গেছে হোসে মরিনহোর দল।

প্রিমিয়ার লিগে সর্বশেষ ম্যাচে ডার্বিতে ম্যানচেস্টার সিটির কাছে হেরে যাওয়া ম্যাচের দল থেকে এদিন শুরুর একাদশে আটটি পরিবর্তন এনেছিল মরিনহো। এর মধ্যে পাঁচজনই চলতি মৌসুমে প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই ছিলেন ইউনাইটেডের তরুণ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। ছিলেন বর্তমানে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় পল পগবাও। কিন্তু দ্বিতীয়বারের মতো ইউনাইটেডে আসা ফরাসি এই মিডফিল্ডার এদিনও ছিলেন নিষ্প্রভ।

প্রথমার্ধে দুই দলই বেশ কিছু আক্রমণ আর পাল্টা-আক্রমণ চালিয়েছে। কিন্তু গোলের দেখা মেলেনি। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে রাশফোর্ডকে উঠিয়ে ইব্রাহিমোভিচকে মাঠে নামান মরিনহো।

কিন্তু ৭৯ মিনিটে ইউনাইটেড সমর্থকদের হতবাক করে দিয়ে স্বাগতিকদের এগিয়ে দেন টনি ভিলহেনে। সতীর্থ নিকোলাই জর্গেনসেনের পাস থেকে দারুণ ফিনিশিংয়ে অতিথিদের জালে বল জড়িয়ে দেন ২১ বছর বয়সি ডাচ মিডফিল্ডার।

শেষ দিকে ম্যাচে ফেরার দুটি ভালো সুযোগ তৈরি করেছিলেন ইব্রাহিমোভিচ। কিন্তু দুবারই তাকে হতাশ করেন স্বাগতিক গোলরক্ষক। ফলে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা দ্বিতীয় হারের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় ‘রেড ডেভিল’দের।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 139