MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ছিটকে গেলেন মার্শ ও ফকনার

In ক্রিকেট দুনিয়া - Sep 15 at 10:52pm
ছিটকে গেলেন মার্শ ও ফকনার

দক্ষিণ আফ্রিকা সফর শেষ অস্ট্রেলিয়ার শন মার্শ ও জেমস ফকনারের। দুজনই ইনজুরিতে পড়েছেন। বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান শন মার্শের আঙুলে চিড় ধরা পড়েছে। ফকনার সাইড স্ট্রেইন ইনজুরিতে আক্রান্ত।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ফিজিওথেরাপিস্ট ডেভিড বেকলে গণমাধ্যমকে বলেছেন, ‘শন মার্শের চিড় ধরা পেড়েছে। আগামী সপ্তাহে তার এক্স-রে করানো হবে। এরপর বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো হবে। এ কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে রাখা হবে না।’

ফকনারকে নিয়ে বেকলে বলেন, ‘সিডনিতে ফিটনেস ট্রেনিংয়ের সময় সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েছেন। তিন থেকে চার সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে ফিরবেন তিনি। এ কারণে তাকেও দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরিয়ে নেওয়া হয়েছে।’

মার্শের ইনজুরির সুবাদে উসমান খাজা সুযোগ পাচ্ছেন। ওয়ানডে ফরম্যাটে নতুন করে প্রমাণের সুযোগ পেলেন বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান। তবে ফকনারের পরিবর্তে কাকে নেওয়া হবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আয়ারল্যান্ডের বিপক্ষে আগামী ২৭ সেপ্টেম্বর বেনোনিতে একটি ওয়ানডে খেলার পর দক্ষিণ আফ্রিকায় যাবে অস্ট্রেলিয়া। সেখানে পাঁচটি ওয়ানডে খেলবে দুই দল। প্রথম ওয়ানডে শুরু হবে ৩০ সেপ্টেম্বর।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6760
Post Views 202