MysmsBD.ComLogin Sign Up

পৃথিবীর দামি টিভি অভিনেত্রীর তালিকায় প্রিয়াঙ্কা

In বিবিধ বিনোদন - Sep 15 at 6:10pm
পৃথিবীর দামি টিভি অভিনেত্রীর তালিকায় প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ক্যারিয়ারে আন্তর্জাতিক সফলতার নতুন পালক যুক্ত হয়েছে। এখন একথা প্রায় সবাই জানেন যে, যুক্তরাষ্ট্রের এবিসি চ্যানেলের কোয়ান্টিকো টিভি সিরিজে তিনি অভিনয় করছেন। এর মাধ্যমে হলিউডের নজরে পড়েছেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী হলিউডে কোয়ান্টিকোর পরবর্তী সিরিজের শুটিং ছাড়াও বড় বাজেটের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

হলিউডে বেশ কদর এখন প্রিয়াঙ্কার। এ কারণে সাম্প্রতিক সময়ে এমি এবং অস্কার অনুষ্ঠানের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানের উপস্থাপনায় তিনি সুযোগ পেয়েছেন। টাইম ম্যাগাজিনের বিশ্বের শীর্ষ প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় তার ঠাঁই হয়েছে। ডব্লিউ ম্যাগাজিন কর্তৃক হলিউডের রয়্যাল ক্লাবের সদস্যপদ পেয়েছেন। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন। এমনকি দুইদিন আগে নিউইয়র্ক পোস্ট তাদের প্রচ্ছদ সাজিয়ে প্রিয়াঙ্কাকে নিয়ে।

এবার বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ১০ টিভি অভিনেত্রীর তালিকায় স্থান পেয়েছেন প্রিয়াঙ্কা। ফোর্বস ম্যাগাজিনে প্রকাশিত এ তালিকায় বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত টিভি অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কার অবস্থান ৮তম। ম্যাগাজিনটির তথ্যানুযায়ী, প্রিয়াঙ্কা বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত টিভি অভিনেত্রীদের একজন। যুক্তরাষ্ট্রের এবিসি টেলিভিশনের কোয়ান্টিকো টিভি সিরিজ থেকে তার আয় হয়েছে ১১ মিলিয়ন ডলার।

প্রিয়াঙ্কা সম্পর্কে ম্যাগাজিনটি লিখেছে, ‘এ তালিকায় নতুন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা যদিও আমেরিকান দর্শকদের কাছে নতুন মুখ কিন্তু তিনি বলিউডে খুবই জনপ্রিয়। এ বছর তাকে হলিউডে বিশ্বের সবচেয়ে পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা ডোয়াইন জনসনের বিপরীতে বেওয়াচ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।’

ফোবর্সের বিশ্বের সবচেয়ে পারিশ্রমিক প্রাপ্ত টিভি অভিনেত্রীর তালিকার শীর্ষে রয়েছেন সোভিয়া ভার্গারা, যিনি পারিশ্রমিক পেয়েছেন ৪৩ বিলিয়ন ডলার।

• জেনে নিন, বিশ্বে সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ১০ জন টিভি অভিনেত্রী......

* সোফিয়া ভার্গারা- ৪৩ বিলিয়ন ডলার

* কেলি কুওকো – ২৪.৫ মিলিয়ন ডলার

* মিন্ডে কালিন - ১৫ মিলিয়ন ডলার

* এলেন পোমপিও এবং মারিস্কা হার্জিটের – ১৪.৫ মিলিয়ন ডলার

* কেরি ওয়াশিংটন – ১৩.৫ মিলিয়ন ডলার

* স্ট্যানা ক্যাটিক - ১২ মিলিয়ন ডলার

* প্রিয়াঙ্কা চোপড়া – ১১ মিলিয়ন ডলার

* জুরিয়ানা মারগিউলিস – ১০.৫ মিলিয়ন ডলার

* জুলি বোয়েন - ১০ মিলিয়ন ডলার

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 342