MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কিভাবে বুঝবেন ছেলেটি আপনাকে আজীবন ভালোবাসবে?

In লাইফ স্টাইল - Sep 15 at 1:01pm
কিভাবে বুঝবেন ছেলেটি আপনাকে আজীবন ভালোবাসবে?

ভালোবাসা নাকি সময়ের সাথে সাথে পুরনো হয়ে যায়, আগের মতো সেই টান মায়া মমতা আর অনুভূতি থাকে না। তবে আপনি যদি সত্যিই কাউকে ভালোবাসেন তবে তা সময়ের ঘড়ির আড়ালে লুকালেও ঠিক সময় মতো আবার আপনাকে দেখা দেবে। আপনার ভালোলাগার সময়গুলোতে যেমন পাশে থাকবে তেমনি খারাপ সময়েও হাতে হাত রেখে বলবে এইতো পাশে আছি, ভয় কী! এর মাঝেও আমাদের মানুষ চিনতে প্রায়শই ভুল হয়।

• কীভাবে বুঝবেন যে ছেলেটি আপনাকে কখনো ভুলে যাবেনা চলুন জেনে নেই......

সম্পর্ক নিয়ে দায়িত্বশীল
কারো সাথে হাজারো দিন ধরে সময় কাটানো খুব সহজ। কিন্তু তার সাথে সঙ্গী হয়ে থাকাটাই আসল। যে ছেলেটি আপনাকে সত্যিকার অর্থে ভালোবাসবে সে কখনো ছোট ছোট কথা নিয়ে ঝগড়া করবেনা। তার খারাপ লাগা আপনার ওপর ঝাড়বেনা। সে আপনাকে বুঝতে চেষ্টা করবে। যেকোনো সময়ে যেকোনো সিদ্ধান্ত নিতে প্রস্তুত থাকবে। যত কিছুই হোক সে আপনার হাত ছাড়বেনা। আপনার সাথে ছায়াসঙ্গী হয়ে রবে।

সমস্যার মোকাবেলা করা
ভালোবেসে বড় বড় কথা সবাই বলতে পারে। আসল সময় তো তখনই আসে যখন আপনাকে ভালোবাসার মানুষের পাশে দাঁড়াতে হয়। অনেক সময় বন্ধুত্ব, আরো অনেক সম্পর্ক একটি ছেলেকে নানাভাবে মানসিক আক্রমণ করে। তাকে নানা সমস্যার মধ্যে রাখে। হাজার সমস্যার মধ্যে থেকেও যে ছেলেটি আপনার সঙ্গী হতে চায়, সব সমস্যাকে একপাশে রেখে আপনাকে সবচেয়ে বেশি গুরুত্বদেয় বুঝে নিন সে আপনাকে কখনো ছেড়ে যাবেনা।

ছোট ছোট ব্যাপারে খেয়াল রাখা
আপনি হয়তো অসুস্থ। কখন আপনার ঔষধ খাওয়ার সময় তা হয়তো সে মনে রেখেছে বা মোবাইলে এলার্ম দিতে রেখেছে। যেন সেই সময়ে সে আপনাকে মনে করিয়ে দিতে পারে। কোথাও ঘুরতে গেলে দেখবেন ছেলেটি হয়তো আপনার প্রিয় খাবারটিই অর্ডার দিচ্ছে। কিংবা ভাগাভাগি করে খাওয়ার সময় নানা বাহানায় আপনাকে খাবারটা বেশি খাওয়াচ্ছে। বুঝে নিন আজ যে আপনার এই ছোট ছোট ব্যাপারগুলো মাথায় রাখে ভবিষ্যতে সে শুধুমাত্র আপনারই।

চটপটে এবং জ্ঞানী
যেকোনো কাজেই সে পটু। আপনার মনের কথাটি যে ছেলে আন্দাজ করেই বুঝে নেয় ধরে নিন সে আপনার সব কথাই বুঝবে। তাকে বোঝাতে আপনার তেমন কষ্ট করতে হবেনা। হয়তো আপনার অজান্তেই কোনো বড় ভুল হয়ে গিয়েছে, যদি সে তা বুঝেশুনে সমাধান করে সাথে আপনাকেও বোঝায় আর সান্তনা দেয়, বিশ্বাস করতে পারেন ছেলেটি কখনোই আপনাকে ছেড়ে যাবেনা।

আপনার খারাপ অভ্যাসগুলো তুলে ধরা
আপনাকে যে ছেলেটি ভালোবাসে সে যদি কেবল আপনার গুণগানই করে সারাদিন তাহলে ধরে নিন সে তা আপনাকে দেখিয়ে দেখিয়ে করছে। যে আপনাকে সত্যি ভালোবাসে সে আপনার গুণের সাথে সাথে ভুলগুলোও ধরিয়ে দেবে। কারণ সে আপনাকে সবার সামনে নির্ভুলভাবে উপস্থিত করতে চায়। যেন তার পরিবার, বন্ধুবান্ধব আপনার ভুল ধরতে না পারে। আর এরকম মানুষ আপনাকে কখনো ছেড়ে যাবেনা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6919
Post Views 671