MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আমি সতী-সাবিত্রী নই : পুনম পান্ডে

In বিবিধ বিনোদন - Sep 13 at 8:57pm
আমি সতী-সাবিত্রী নই : পুনম পান্ডে

সব সময় বিতর্ক তার ছায়াসঙ্গী। আবার এমনও বলা যেতে পারে, ইচ্ছে করেই এমন বিতর্ক তৈরি করেন তিনি। যদিও কথায় যতটা তার গরম, বাস্তবে ততটা নেই। বিশেষ করে এখন পর্যন্ত একটা সিনেমাও তার বক্স অফিস মাতাতে পারেনি। সর্বশেষ মুক্তি পেয়েছিল ‘নেশা’। শরীরসর্বস্ব সেই সিনেমা ফ্লপ। তবে হ্যাঁ, পুনমকে যারা ওর মতো করে দেখতে চান তাদের জন্য ছবিটি ঠিক ছিল।

এবার, তার ভক্তদের জন্য আরও একটি সিনেমা করছেন পুনম। ‘দ্য উইকেন্ড’ নামে এই স্বপ্লদৈর্ঘ্যের সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখে। এই ছবির অন্যতম প্রোডিউসারও পুনম। সম্প্রতি তিনি নিজেই এই ছবির ট্রেলার উদ্বোধন করেন। গায়ে মানে না আপনি মোড়ল হলে যা হয় আরকি! আর সেখানেই তাকে নিয়ে ওঠা গত কয়েক বছরের বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি সেসবের উত্তরও দিয়েছেন।

পাঠকের অজানা নেই, ২০১১ সালে পুনম সোশ্যাল মিডিয়ায় শিরোনামে পরিণত হয়েছিলেন। তিনি তখন বলেছিলেন, ভারতীয় ক্রিকেট দল বিশ্বচ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন। এই নিয়ে বিতর্ক কম হয়নি। আরেকবার নগ্ন অবস্থায় শচীনের ছবি হাতে নিয়ে তাকে ‘হিন্দু দেবতা’ বর্ণনা করে ফটোশ্যুট করেছিলেন। এতেও তোলপাড় হয়েছিল মিডিয়ায়। আর পুনম রাতারাতি উঠে এসেছিলেন সেলিব্রিটিদের তালিকায়।

তবে হ্যাঁ, পুনম নিজেই স্বীকার করেছেন, শরীর না দেখালে এই খ্যাতি আসত না। তার সাফ কথা- ‘প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোনো না কোনো পদ্ধতি বের করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি।’ পুনম আরও জানিয়েছেন, ‘তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাঁকে মিথ্যাবাদী বলবে।’ অর্থাৎ নগ্নতা আর শরীরী প্রদর্শনই পুনমের সাফল্যের চাবি। যা তিনি ছাড়তে চান না।

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6823
Post Views 419