MysmsBD.ComLogin Sign Up

অন্তর্বাসে প্রিয়াঙ্কার লজ্জা

In বিবিধ বিনোদন - Sep 13 at 5:10pm
অন্তর্বাসে প্রিয়াঙ্কার লজ্জা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিকিনি পরে অনেকবারই পর্দা কাঁপিয়েছেন। অনেক চলচ্চিত্রে তাকে খোলামেলা চরিত্রেও দেখা গেছে। সম্প্রতি এই অভিনেত্রী বলেছেন, চরিত্রের প্রয়োজনে একটু খোলামেলা হতে আপত্তি নেই কিন্তু অন্তর্বাস দেখা গেলেই মুশকিল। তখন সত্যিই নাকি লজ্জা পান তিনি। ‘নিউইয়র্ক ফ্যাশন উইক’-এ তার এমন মন্তব্য প্রকাশিত হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী, এমনকি হলিউডেও তিনি পরিচিত। যুক্তরাষ্ট্রের এবিসি চ্যানেলের ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজ দিয়ে হলিউডে সুনাম কুড়িয়েছেন তিনি। এই টিভি সিরিজ তার কর্মজীবনে নতুন উচ্চতা যোগ করেছে এবং এখন তিনি বিশ্ব তারকায় পরিণত হয়েছেন। অস্কার এবং এমির মতো মর্যাদাপূর্ণ পুরস্কার উপস্থাপনার জন্য তাকে ডাকা হচ্ছে। বিভিন্ন শীর্ষ আন্তর্জাতিক ম্যাগাজিনের কভার তার ছবিতে শোভা বাড়াচ্ছে এবং প্রতিটিতেই তিনি অনেক বেশি আকর্ষণীয়। তার পোশাক এবং আবেদন যেকোনো পুরুষকে দূর্বল করতে বাধ্য। কিন্তু তারপরও আধুনিক এই অভিনেত্রী এখনো ব্রা প্রদর্শনে সংকোচ বোধ করেন।

গতকাল রাতে ‘নিউইয়র্ক ফ্যাশন উইক’-এ গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে তাকে জিজ্ঞাসা করা হয়, তিনি কী কখনো ব্রাকে নিজের শার্ট হিসেবে মনে করেছেন? উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘না। এ ব্যাপারে আমি একটু লাজুক। আমি শার্ট প্রেফার করি। আমার মনে হয় ব্রা লুকিয়ে রাখা উচিত।’ আপাতত প্রিয়াঙ্কা কোয়ান্টিকো সিজন-২ ও বেওয়াচের কাজে ব্যস্ত। এছাড়া প্রজেক্ট রানওয়ে-১৫-এর বিচারকের আসনেও তাকে দেখা যাবে। বলিউডের মতো হলিউডেও নিজের জায়গা পাকা করছেন তিনি। সম্প্রতি রয়্যাল ক্লাবে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা।

তথ্যসূত্রঃ এবিপি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 500