MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ম্যারাডোনার রেকর্ড ভেঙে ফেললেন হামসিক

In ফুটবল দুনিয়া - Sep 12 at 10:08am
ম্যারাডোনার রেকর্ড ভেঙে ফেললেন হামসিক

ইতালিয়ান সিরি’আ লিগে শনিবার নাপোলি ৩-০ গোলে সহজেই হারিয়েছে পালের্মোকে। সেইসঙ্গে এই ম্যাচ দিয়েই নতুন এক মাইলফলক স্পর্শ করেন নাপোলির স্লোভাকিয়ান স্ট্রাইকার মারেক হামসিক। নাপোলির জার্সিতে করা আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার ৮১ গোলের রেকর্ডকে ছাড়িয়ে গেলেন তিনি।

আর্জেন্টাইন ফুটবলের জীবন্ত কিংবদন্তি ম্যারাডোনা নাপোলির হয়ে ১৯৮৪-১৯৯১ সালে ১৮৮ ম্যাচ খেলে প্রতিপক্ষের জালে ৮১ গোল করেছিলেন। এবার সেই ২৫ বছরের রেকর্ড ভেঙে ফেললেন হামসিক। ম্যারাডোনার এই রেকর্ড ভেঙ্গে দারুণ রোমাঞ্চিত স্লোভাকিয়ান স্ট্রাইকার হামসিক। তবে তার চেয়েও বেশি তৃপ্ত দলের জয়ে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘৮২ গোল করে আমি খুবই আনন্দিত। তবে তার চেয়েও বেশি খুশি দলের জয়ে।’

নাপোলির মতো জয়ের দেখা পেয়েছে জুভেন্টাসও। লিগের বর্তমান চ্যাম্পিয়নরা এদিন ৩-১ গোলে হারায় সাসসুয়োলোকে। গত মৌসুমে নাপোলির হয়ে আলো ছড়িয়েছিলেন গঞ্জালো হিগুয়েইন। যে কারণে রেকর্ড পারিশ্রমিকের বিনিময়েই তাকে দলে টেনে আনে জুভেন্টাস। তবে ইতালিয়ান সিরি’আ লীগের বর্তমান চ্যাম্পিয়নদের জার্সিতেও উড়ছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

তার জোড়া গোলের সৌজন্যেই সিরি’আ লিগে সাসসুয়োলোকে বড় ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস। নিজেদের মাঠে শনিবার ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল ৩-১ গোলে রীতিমতো উড়িয়েই দেয় খর্ব শক্তির দল সাসসুয়োলোকে। এই জয়ের ফলে মৌসুমের প্রথম তিন ম্যাচ থেকে নয় পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে অবস্থান করছে জুভেন্টাস। তাদের পরেই অবস্থান নাপোলির। তিন ম্যাচ খেলে দুই জয় ও একটিতে ড্র করায় তাদের পয়েন্ট সাত।

তথ্যসূত্রঃ গোল.কম

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6930
Post Views 458