MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে কারণে সানি লিওনকে প্রথমে মডেল হতে দেয়া হয়নি

In বিবিধ বিনোদন - Sep 11 at 7:02pm
যে কারণে সানি লিওনকে প্রথমে মডেল হতে দেয়া হয়নি

সানি লিওন নামটা শুনলেই বিতর্কিত তারকা বলে অনেকে নাক উঁচু করতে পারেন। কিন্তু জনপ্রিয়তার কথা উঠলে সানি লিওন যে উপরের দিকে থাকবেন সেটা নিয়ে কারো কোনো সন্দেহ নেই।

বিতর্কিত একটি জগত থেকে উঠে এসে বলিউড তারকা হওয়ার পথটা খবু একটা সহজ ছিল না সানি লিওনের। কিন্তু সেটা তিনি সহজ করে নিয়েছেন। আর মডেলিংয়ের দুনিয়ায় সানির চাহিদা তো আকাশছোঁয়া। একবার র‍্যাম্প ওয়াক করতে সানি যে কোনো বলিউড নায়িকার চেয়ে অনেক বেশী পারিশ্রমিক নেন। শুধু ভারতে নয়, দুবাই থেকে ব্যাঙ্কক। সর্বত্রই সানির চাহিদা রয়েছে।

কিন্তু জানেন কী সানি লিওনকে প্রথমে মডেলিংয়ের কোনো সুযোগই দেয়া হয়নি কেন? যখন সানি প্রথমবার তার ছবি, পোর্টফোলিও নিয়ে এক মাঝারি মাপের সংস্থার কাছে যান, তখন তাকে বলা হয় তার মডেল হওয়ার কোনো যোগ্যতাই নেই।

নিউ ইয়র্ক ফ্যাশান উইকে হাঁটার পর এক সাক্ষাত্‍কারে সানি লিওন নিজেই জানালেন, প্রথমে তিনি যখন মডেলিংয়ের সুযোগ খুঁজতে যান, তখন তাকে বলা হয় মডেল হওয়ার যোগ্যতা তার নেই। সানিকে বলা হয় তিনি বেশ মোটা, বেঁটে আর মুখে বিশেষ কিছুই বৈশিষ্ট্য নেই। সানি সেসব 'অযোগ্যতা' নিয়েই আজ বিশ্বের অন্যতম জনপ্রিয় মডেল। হেঁটে এলেন দুনিয়ার সেরা ফ্যাশান শো নিউইয়র্ক ফ্যাশান উইকে।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 837