MysmsBD.ComLogin Sign Up

আবারও খোলামেলা সোফিয়া

In বিবিধ বিনোদন - Sep 11 at 4:24pm
আবারও খোলামেলা সোফিয়া

এক সময় শরীরি জাদুতে পুরুষের মনে ঝড় তুলতেন মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াত। এরপর নিজের ‘সেক্সি মডেল’ তকমা ঝেরে ফেলে ‘পবিত্র মা’ বনে যান তিনি।

তবে তার ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে আবারও খোলামেলা দেখা গেছে তাকে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন সোফিয়া হায়াত। ভিডিওতে নিজেকে বিভিন্নভাবে উপস্থাপন করেছেন তিনি। পাশাপাশি ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘নমস্কার, আমি গাইয়া সোফিয়া।’ ভিডিওটিতে এক পর্যায়ে অন্তর্বাস পরা অবস্থায় দেখা গেছে তাকে।

ভিডিওর ক্যাপশন সোফিয়া লিখেছেন, ‘নমস্কার, আমি গাইয়া সোফিয়া। আপনি মনে করেন আপনি আমাকে চেনেন? এইটি হলো প্রকৃত সত্য।’ ভিডিও প্রকাশের পর থেকে সোফিয়াকে নিয়ে শুরু হয় সমালোচনা। তাকে বিদ্রূপ করে নানারকম মন্তব্য করেছেন অনেকেই। হয়তো এর দ্বারা নিজেকে বিশেষ কোনোভাবে প্রকাশ করতে চেয়েছেন তিনি। কিন্তু সবার কাছে তা স্পষ্ট নয়।

হুট করেই নিজেকে পাল্টে ফেলেন সোফিয়া। গত এপ্রিলে ইনস্টাগ্রামে তিনি তার একটি ছবি পোস্ট করেন। সেখানে ছবির ক্যাপশনে তার পরিবর্তনের ইঙ্গিত দেন। তিনি লিখেন, ‘আমরা মেকআপ, হেয়ার কালার, ফ্যাশন ছাড়াই সুন্দর। আমরা যা তাই ঠিক। আমি নিজেকে পাল্টে ফেলেছি। আমি তোমাদের সবাইকে ভালোবাসি। গাইয়া সোফিয়া মাদার।’

২০১২ সালে ‘ভোগ ইতালিয়া’ তাকে ‘কার্ভি আইকন’ খেতাব দিয়েছিল। ২০১৩ সালে এফএইচএম ম্যাগাজিনের জরিপে ‘সেক্সিয়েস্ট উইমেন ইন দ্য ওয়ার্ল্ড’ তালিকায় ৮১তম হয়েছিলেন তিনি। ‘বিগ বস ৭’-এ অংশগ্রহণকারী ছিলেন সোফিয়া হায়াত। পাশাপাশি ক্যান্ডি ব্রার, আসিফ আজিম, আজাজ খান, বিবেক মিশ্রার সঙ্গে কাজ করেছেন তিনি। বলিউডের অন্যতম আবেদনময়ী মডেল ছিলেন তিনি। ‘বাজি : মেহমান নাওয়াজি কি’ শিরোনামের টেলিভিশন অনুষ্ঠানে দেখা গেছে তাকে।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 533