MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাংলাদেশ সফরের সম্ভাব্য ইংলিশ স্কোয়াড

In ক্রিকেট দুনিয়া - Sep 11 at 2:14pm
বাংলাদেশ সফরের সম্ভাব্য ইংলিশ স্কোয়াড

দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল ঢাকায় পা রাখবে আগামী ৩০ সেপ্টেম্বর। আর সেই সফরকে সামনে রেখে আগামী ১৬ সেপ্টেম্বর ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বাংলাদেশ সফরে টেস্ট ও ওয়ানডের জন্য দল ঘোষণা করবে।

সেই সিরিজের দলে স্বাভাবিক ভাবেই থাকছেন না সীমিত ওভারের ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান ও ওপেনার অ্যালেক্স হেলস। কারণ, এরই মধ্যে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

বৃটিশ গণমাধ্যম বলছে, কিছু খেলোয়াড় নাম প্রত্যাহার করে নেওয়ায় বাংলাদেশ সফরে এক ঝাঁক নতুন মুখের আবির্ভাব ঘটবে। এর মধ্যে আছেন বেশ কয়েকদিন ধরে আলোচিত, বৃটিশ গণমাধ্যমে ‘বেবি বয়কট’ নামে পরিচিত হাসিব হামিদ।

ইয়ন মরগ্যান না থাকায় ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন জশ বাটলার। সেক্ষেত্রে টেস্টে তার উপর থেকে উইকেটরক্ষনের চাপ কমাতে দেখা যেতে পারে সারে’র বেন ফোকসকে। সাথে জনি বেয়ার স্টো তো থাকছেনই।

এছাড়া কাউন্টিতে পারফর্ম করা অনেক ক্রিকেটারই সুযোগ পেতে পারেন বাংলাদেশে। স্পেশালিস্ট স্পিনার হিসেবে টেস্টে সুযোগ পেয়ে যেতে পারেন লিয়াম ডওসন। আর এখানে তার প্রতিদ্বন্দ্বী ৩৮ বছর বয়সী গ্যারেথ ব্যাটি।

টেস্ট স্কোয়াড: অ্যালিস্টার কুক (অধিনায়ক), হাসিব হামিদ, জো রুট, গ্যারি ব্যালান্স, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), বেন স্টোকস, মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, মার্ক উড, জস বাটলার (অথবা ফোয়াকস), লিয়াম ডওসন ও বেন ডাকেট।

ওয়ানডে স্কোয়াড: জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), জেসন রয়, জো রুট, জনি বেয়ারস্টো, মঈন আলী, বেন স্টোকস, স্যাম বিলিংস, লিয়াম ডওসন, আদিল রশিদ, ক্রিস ওকস, ডেভিড উইলি, মার্ক উড, লিয়াম প্লাঙ্কেট, ক্রিস জর্ডান ও বেন ডাকেট।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 699