MysmsBD.ComLogin Sign Up

৫০ টাকায় টেলিটকের ১ জিবি ইন্টারনেট ডাটা

In Teletalk Offer - Sep 11 at 7:16am
৫০ টাকায় টেলিটকের ১ জিবি ইন্টারনেট ডাটা

টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের সুপারিশ মেনে টেলিটক আগেই ৫০ টাকায় এক জিবি’র ইন্টারনেট প্যাকেজ দিতে শুরু করলেও এখানে খানিকটা কৌশলের আশ্রয় নিয়েছে রাষ্ট্রায়াত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটক। তারা ৫০ টাকায় এক জিবি’র প্যাকেজ দিতে শুরু করলেও এক মাসের বদলে এক সপ্তাহ মেয়াদ দিচ্ছে প্যাকেজটিতে শুরু করেছে।

গত বৃহস্পতিবার গুলশানে টেলিটকের নতুন কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী তার একজন ফেসবুক ফলোয়ারের কথা তুলে বলেন, উনি প্রতিদিনই তাকে আবদার করেন ৫০ টাকায় এক জিবি একমাস প্যাকেজের।


”তার সম্মানার্থে মাসে একটি কী দুটি দিন অথবা অন্তত একটি সপ্তাহে এই কাজটি করা যেতে পারে। এতে একজন গ্রাহকের অনুরোধকে সম্মান দেখানো হবে। ঈদে স্পেশাল অফার হিসাবে এটি করা যায়” বলে জানান তিনি।

পরে অপারেটরটির ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ জানিয়েছেন, তারা দু-একদিনের মধ্যেই এমন একটি প্যাকেজ ঘোষণা করবেন। তবে শুক্রবার এক জিবি’র প্যাকেজটি দেওয়া হলেও তার মেয়াদ দেওয়া হয় ১৬ সেপ্টেম্বর পর্যন্ত। এ বিষয়ে অবশ্য টেলিটকের কারো মন্তব্য পাওয়া যায়নি।

তবে অপারেটরটি তাদের ফেসবুক পেইজে বলেছে, এই ঈদে ইন্টারনেট এক্সপেরিয়েন্স হাউজফুল করতেই তাদের এই অফার।

১৬ সেপ্টেম্বর পর্যন্ত অফারটি যত খুশি ততবার নেয়া যাবে। অফারটি অ্যাক্টিভেট করতে প্রিপেইড গ্রাহকগন E1 লিখে আর পোষ্ট পেইড গ্রাহকগণ EF1 লিখে পাঠিয়ে দিন 111 নম্বরে। ব্যবহার করা যাবে ২৪ ঘন্টা।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 683