MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ সেপ্টেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Sep 11 at 2:26am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ সেপ্টেম্বর, ২০১৬

অপেক্ষা : অভিনয়ে জয়ন্ত চট্টোপাধ্যায়, মিনারা জামান, তানভীন সুইটি। পরিচালক আবু সাইয়ীদ। বিকেল ৪টা ৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : বড় গায়ক হওয়ার স্বপ্ন নিয়ে দাদিকে গ্রামে রেখে ঢাকায় আসে রবিউল হোসেন। সুযোগ পায় গান গাওয়ার। প্রথম অ্যালবামের প্রস্তুতি নেয়। এক অনুষ্ঠানে আকস্মিক জঙ্গি বোমা হামলায় মারা যায় রবিউল। প্রিয় নাতির লাশ দেখে শোকে ভেঙে পড়ে দাদি।

কি করে তোকে বলব : অভিনয়ে অঙ্কুশ হাজরা, মিমি চক্রবর্তী। পরিচালক রবি কিনাগি। সকাল ১১টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : প্রিয়াকে ভালোবাসার অপরাধে আকাশকে পেটায় পুলিশ। পুলিশ জানায়, প্রিয়াই তার বিরুদ্ধে অভিযোগ করেছে। আকাশ জানতে পারে, আরেকজনের সঙ্গে প্রিয়ার বিয়ে চূড়ান্ত। আকাশও বিয়ে করে ফেলে অঞ্জলিকে। বিয়ের রাতেই ডিভোর্স চায় অঞ্জলি।

হাউসফুল ৩ : অভিনয়ে অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্দেজ। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। রাত ৯টা ৩০ মিনিট, স্টার প্লাস।

গল্পসূত্র : বাটুক প্যাটেল ডাকাতি করে ধনী হয়েছে। তার তিন মেয়ে—গঙ্গা, যমুনা, সরস্বতী। মেয়েদের বিয়ে দিতে চায় না সে, মনে করে বিয়ে দিলেই অভিশপ্ত হয়ে যাবে। কিন্তু তিন মেয়েরই বয়ফ্রেন্ড আছে—টেডি, স্যান্ডি ও বান্টি। এই তিন জুটির বিয়ে ও অর্থলিপ্সা নিয়ে ছবির গল্প।

লুসি : অভিনয়ে স্কারলেট জোহানসন, মরগান ফ্রিম্যান। পরিচালক লুক বেসোঁ। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : তাইপেতে পড়াশোনা করে আমেরিকান যুবতী লুসি। এক বন্ধু তাকে মাদকদ্রব্য বহনে বাধ্য করে। কোরীয় মাদক ব্যবসায়ী জং জোরপূর্বক লুসির পেট কেটে ড্রাগের ব্যাগ ঢুকিয়ে দেয়। পেটের ভেতর ব্যাগটি ফেটে যায়। শরীরে ড্রাগ ছড়িয়ে পড়ে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 305