MysmsBD.ComLogin Sign Up

রুদ্ধশ্বাস ডার্বিতে শেষ হাসি হাসলো গার্দিওলার সিটি

In ফুটবল দুনিয়া - Sep 10 at 9:52pm
রুদ্ধশ্বাস ডার্বিতে শেষ হাসি হাসলো গার্দিওলার সিটি

ইংলিশ লিগের দুই পরাশক্তি ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির লড়াইয়ে এবার বাড়তি মাত্রা এনেছিলেন দুই কোচ- রিয়াল মাদ্রিদের সাবেক কোচ হোসে মরিনহো ও সাবেক বার্সেলোনা কোচ পেপ গার্দিওলা। শ্বাসরুদ্ধকর এই ডার্বিতে শেষ হাসি হাসলেন গার্দিওলাই।

ওল্ড ট্র্যাফোর্ডে জমজমাট লড়াইয়ে মরিনহোর ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে গার্দিওলার সিটি। চার ম্যাচে এটি গার্দিওলার শিষ্যদের টানা চতুর্থ জয়। অন্য দিকে লিগে এ মৌসুমে প্রথম হারের স্বাদ পেল ইউনাইটেড।

এদিন শুরু থেকেই ইউনাইটেডকে চেপে ধরে ম্যানচেস্টার সিটি। টান টান উত্তেজনার ডার্বিতে ম্যাচের ১৫ মিনিটেই দলকে উল্লাসে ভাসান কেভিন ডি ব্রুইন। কর্নার থেকে উড়ে আসা বলকে চোখ জুড়ানো হেডে প্রতিপক্ষের জালে জড়ান এই বেলজিয়াম মিডফিল্ডার।

৩৬ মিনিটে সিটির ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ান ফুটবলার কেলেসি হিয়ানাকো। ইউনাইটেডের রক্ষণভাগ টপকে দারুণ গোলে দলের স্কোর ২-০ করেন এই তারকা। ম্যাচের ৪২ মিনিটে ইউনাইটেডকে খেলায় ফেরান জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ ফরোয়ার্ডের গোলে কিছুটা স্বস্তি পান মরিনহো।

কিন্তু এর পরে সবাইকে হতাশ করে ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা। গতিময় ফুটবলে শেষের দিকে দুই দলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 197