MysmsBD.ComLogin Sign Up

রাতে মাঠে নামছে রিয়াল ও বার্সা

In ফুটবল দুনিয়া - Sep 10 at 12:19pm
রাতে মাঠে নামছে রিয়াল ও বার্সা

২৮ আগস্ট শুরু হয় নতুন ফুটবল মৌসুমের আন্তর্জাতিক বিরতি। শুক্রবার ৯ সেপ্টেম্বর শেষ হয় তা। বিরতির পর আজ শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় মাঠে নামছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

বাংলাদেশ সময় রাত ৮টায় রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ ওসাসুনা। আর দিবাগত রাত ১২.৩০টায় বার্সেলোনার প্রতিপক্ষ আলাভেস। ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও সনি এইচডি।

আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে রিয়াল ও বার্সা দুটি করে ম্যাচ খেলেছিল। অবশ্য তারা দুটি ম্যাচেই জিতেছিল। কিন্তু পয়েন্ট টেবিলের শীর্ষে যেতে পারেনি কেউ।

তাদের পেছনে ফেলে লাস পালমাস পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখলে নেয়। অবশ্য তারা শীর্ষে যায় গোল ব্যবধানে এগিয়ে থাকার কারণে। দুই ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে দ্বিতীয় স্থানে। আর রিয়াল মাদ্রিদ অবস্থান করছে তৃতীয়তে।

ইনজুরিমুক্ত হয়ে আজ বার্সেলোনার হয়ে মাঠে নামতে পারেন লিওনেল মেসি। তবে মেসি যদি পুরোপুরি সুস্থ্য না হন তাহলে তাকে মাঠে নামিয়ে ঝুঁকি নিবেন না কোচ লুইস এনরিক।

অন্যদিকে রিয়াল মাদ্রিদের হয়ে মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নামতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরোর ফাইনালে ইনজুরিতে পরার পর এটাই হবে তার প্রথম ম্যাচ।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 286