MysmsBD.ComLogin Sign Up

এবার বাঙালির ভূমিকায় সালমান খান

In সিনেমা জগৎ - Sep 09 at 10:14am
এবার বাঙালির ভূমিকায় সালমান খান

সালমান খান এবার বাঙালি বাবু। প্রবাসী বাঙালির জীবন নিয়ে তৈরি হতে চলেছে বলিউডি সিনেমা। যেখানে প্রবাসী বাঙালি চিরিত্রে অভিনয় করতে দেখা যাবে সালমান খানকে।

কোনো গুঞ্জন নয়! খোদ ভাইজানই দিয়েছেন এমন সুখবর। সালমানের কথায়, ‘বিদেশে থাকা কলকাতার ছেলে সোমেন বন্দ্যোপাধ্যায়। যে সত্তর, আশির দশকে লস এঞ্জেলেসে পুরুষ স্ট্রিপারের ক্লাব খুলে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। তাকে ঘিরেই ছবির কাহিনি’। বলা বাহুল্য সোমেন বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সালমান খানকে।

ছবির শ্যুটিং হওয়ার কথা রয়েছে কলকাতা ও আমেরিকার নানা জায়গায়৷ সালমান আরো জানিয়েছে, ‘ছবিটি প্রথমে ফিচার ফিল্ম ও পরে সিরিজ হিসেবে মুক্তি পেতে পারে’।

এদিকে নায়ক ব্যস্ত রয়েছেন, কবীর খানের আগামী ছবি ‘টিউবলাইট’-এর শুটিং নিয়ে। ১৯৬২ সালে ভারত-চীন যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘টিউবলাইট’৷ যুদ্ধের আড়ালে রয়েছে একটি মিষ্টি প্রেমকাহিনী। ভারতীয় ছেলের সঙ্গে চীনা মেয়ের প্রেম। যেখানে প্রথমবার সেনা-নায়কের চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। শুধু তাই নয় প্রথমবার বলিউডে ছবিতে অভিনয় করছে চীনা অভিনেত্রী। সব মিলিয়ে সিনেপ্রমীদের মধ্যে এখন ‘টিউবলাইট’ নিয়ে জল্পনা তুঙ্গে!

আগামী বছরের ঈদে এই সিনেমা মুক্তি পাবে। বলিউড পাড়ার খবর, কবীর খান, সালমান, মুন্নি তিনের মিশেল আগের ঈদ ছিল ইমোশনে জমজমাটি। এই রেশটাই ধরতে চাইছেন পরিচালক।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6989
Post Views 581