MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

জানেন, স্টার জলসার নতুন সিরিয়ালে কে এই মেমবউ?

In বিবিধ বিনোদন - Sep 09 at 1:31am
জানেন, স্টার জলসার নতুন সিরিয়ালে কে এই মেমবউ?

স্টার জলসার নতুন সিরিয়াল ‘মেমবউ’-এর সম্প্রচার শুরু হবে আর দিন দশেক পরই। কিন্তু জানেন কি, কে এই মেমবউ?

‘মেমবউ’-এ মূল চরিত্রে রয়েছেন সৌরভ চক্রবর্তী অর্থাৎ ‘আজ আড়ি কাল ভাব’-এর ইশান। দিন দশেক হলো রিলিজ হয়েছে ধারাবাহিকের প্রোমো, আসছে মেমবউ।

প্রোমোটি রিলিজ হতেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন। মেমবউয়ের ‘মেম’ কি সত্যিই বিদেশি নাকি উইগ ও মেকআপের আড়ালে অভিনয় করছেন একজন এদেশীয়?

দর্শকদের একাংশ সন্দেহটা ঠিকই করেছিলেন। উইগ ও মেক-আপের পেছনে রয়েছেন একজন ভারতীয় তথা বাঙালি অভিনেত্রী। নাম বিনীতা চট্টোপাধ্যায়।

কলকাতায় বড় হয়েছেন। লোরেটো কলেজ থেকে জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিশন নিয়ে পাস করে প্রথমে টেলিভিশন অ্যাঙ্কর হিসেবে কাজ শুরু করেন। একটা সময় পরে চলে যান মুম্বাই। শুরু হয় শো হোস্টিং এবং হিন্দি টেলিভিশনে অভিনয়।

স্টার প্লাসের ধারাবাহিক ‘এক হাজারো মে মেরি বহনা হ্যায়’-তে ‘ঋতু’ নামের একটি পঞ্জাবি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এমটিভি ‘স্প্লিটসভিল’-ও হোস্ট করেছেন বিনীতা। অভিনয়ের পাশাপাশি ভালো গানও করেন তিনি। ফ্যানডন গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিনীতা। তা সত্ত্বেও হিন্দি টেলিভিশনে বিরাট সাফল্য পেয়েছেন বলা যায় না! সেদিক থেকে দেখতে গেলে ‘মেমবউ’ ধারাবাহিকটি বিনীতার কাছে বিগ ব্রেক।

এদিকে প্রোমো রিলিজ হওয়ার পরই বিনীতার ‘ভুয়ো’ বিদেশিনী লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা হয়েছে। এখন বিনীতা তার অভিনয় গুণে দর্শকদের প্রশংসা পাবেন কি-না তা সময়ই বলবে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ধারাবাহিকের সম্প্রচার।

তথ্যসূত্রঃ এবেলা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6859
Post Views 836