MysmsBD.ComLogin Sign Up

বাংলাদেশ সফরে উড ও স্টোকসকে বিশ্রাম দিতে পারে ইংল্যান্ড

In ক্রিকেট দুনিয়া - Sep 08 at 11:33pm
বাংলাদেশ সফরে উড ও স্টোকসকে বিশ্রাম দিতে পারে ইংল্যান্ড

আসন্ন বাংলাদেশ সফরে দলের দুই তারকা খেলোয়াড় বেন স্টোকস ও মার্ক উডকে বিশ্রাম দিতে পারে ইংল্যান্ড এন্ড ওয়ালস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বাংলাদেশ সফরের বিষয়য়ে গত ২৫ আগস্ট সবুজ সংকেত দেয় ইসিবি। তবে এই সফরে আসতে আলাদা করে ক্রিকেটাদের কোনো চাপ দিবে না বলে জানিয়েছিলো ইংলিশ ক্রিকেট কর্তৃপক্ষ। প্রত্যেক খেলোয়াড় এই সফরের জন্য নিজস্ব মতামত জানাতে পারবেন। তবে ইসিবি থেকে এই সফর থেকে বিশ্রাম দিতে পারে স্টোকস ও মার্ক উডকে।

বর্তমান ইংল্যান্ড দলের অন্যতম সেরা পেসার মার্ক উড। ইংল্যান্ডের সামনে উপমহাদেশ সফরে নিশ্চিত দলে থাকতেন মার্ক উড। কিন্তু টানা টেস্ট খেলার কারণে নির্বাচকরা তাকে বিশ্রামে রাখতে চাইছেন।

ইংল্যান্ড কোচ ট্রেভর বেইলিস ও নির্বাচকরা ভবিষ্যতে সিরিজের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিতে চাইছেন বলে জানা গেছে।

তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট খেলতে ৩০ সেপ্টেম্বর ঢাকায় পা রাখবে ইংল্যান্ড ক্রিকেট দল। ৭ অক্টোবর মিরপুরে প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। ৯ অক্টোবর একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। এরপর ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে ২০ অক্টোবর স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ইংলিশরা।

এরপর আবার ঢাকায় ফিরে ২৮ অক্টোবর শুরু হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের মাধ্যমে বাংলাদেশ সফর শেষ করবে ইংল্যান্ড।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 298