MysmsBD.ComLogin Sign Up

গানে গানে আইয়ুব বাচ্চুর জীবনের গল্প

In মিউজিক ক্যাফে - Sep 07 at 10:11pm
গানে গানে আইয়ুব বাচ্চুর জীবনের গল্প

বাচ্চুগানে গানে জীবনের গল্প বলবেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। আগামী ৭ জুলাই 'জীবনের গল্প' শীর্ষক একটি একক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এতে আইয়ুব বাচ্চুর জীবনের না বলা কথা তুলে ধরা হয়েছে।

সব গানের কথা, সুর ও সঙ্গীত তার নিজের করা। তবে অ্যালবামটি প্রকাশের আগেই 'জীবনের গল্প'-এর শিরোনাম সঙ্গীতটি প্রকাশ হয়েছে। এই গানটির কথা 'একটি গল্প ভাবছি বলবো আজ তোমাদের/এতগুলো দিন যা কষ্টে রেখেছিল আমাকে/গল্পের শিরোনাম ঠিক নেই/শুধু শুরু আছে যার তার শেষ নেই।'। এটি 'গানবাংলা চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে।

এ সম্পর্কে বাচ্চু জানান, বাবা-মা এবং তিন ভাই নিয়ে তাদের পরিবার। কিন্তু ছোট্ট তিন ছেলে আর স্ত্রীকে একা রেখে বাবা চলে যান না ফেরার দেশে। এরপর শুরু হয় কষ্ট-সংগ্রামের অধ্যায়। ছেলেরা বড় হয়। সবার আলাদা সংসার হয়। কিন্তু সন্তানদের সুখ বেশিদিন দেখার সৌভাগ্য হয় না মায়ের। তার আগেই শরীরে মরণব্যাধি ক্যান্সার জেঁকে বসে। এ কথাগুলো 'জীবনের গল্প' শীর্ষক গানের মাধ্যমে শ্রোতাদের সামনে তুলে ধরেছেন তিনি।

বাচ্চু আরো জানান, 'জীবনের গল্প', সেটা তো এক গানেই শেষ হতে পারে না। জীবনের 'শুরু আছে, শেষ নেই।' জীবনের গল্পের ঝুলিতে তাই যোগ হয়েছে আরো ৯টি গান। আগে তো শুধু একটি প্রকাশ করেছিলেন, এবার সব গান একসঙ্গে নিয়েই হাজির হচ্ছেন আইয়ুব বাচ্চু।
বর্তমানে ঈদ উপলক্ষে একাধিক সঙ্গীত অনুষ্ঠান নিয়ে ব্যস্ত রয়েছেন আইয়ুব বাচ্চু।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 129