MysmsBD.ComLogin Sign Up

বলিউডের জন্য এখনও উপযুক্ত হতে পারিনি : সানি লিওন

In বিবিধ বিনোদন - Sep 07 at 6:05pm
বলিউডের জন্য এখনও উপযুক্ত হতে পারিনি : সানি লিওন

২০১২ সালে জিসম টু ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি লিওন। এরপর আরও অনেক ছবি করেছেন তিনি। কিন্তু, এত দিন হয়ে যাওয়ার পরেও নিজেকে বলিউডের উপযুক্ত করে গড়ে তুলতে পারেননি বলে মনে করেন সানি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিকে জিজ্ঞাসা করা হয়, তিনি এখনও নিজেকে বলিউডের বহিরাগত বলে মনে কিনা?

তিনি জানান, হ্যাঁ অবশ্যই। কেউ যখন নতুন কোনও কাজ করতে যান তখনই সে ইতস্ততবোধ করে। কিন্তু, তিনি মনে করেন তিনি এখনও বলিউডের জন্য একেবারে উপযুক্ত হতে পারেননি। তবে বলিউডে কাজ করে বহু মানুষের সান্নিধ্যে আসতে পেরেছেন সানি। সেটা বড় পাওয়া।

রইস ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে সানিকে। ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান। লায়লা ও লায়লা গানের রিমেকে কিং খানের সঙ্গে দেখা যাবে তাঁকে। শাহরুখের সঙ্গে তাঁর অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি জানান, ছবির তুলনায় গানটি খুবই সামান্য। তাও এই সুযোগ পেয়েও বেশ খুশি তিনি। সানি মনে করেন, কোনও একদিন শাহরুখের সঙ্গে অভিনয় করার সুযোগ পাবেন।

বলিউডে আমির ও সালমান খানের বিপরীতে অভিনয় করতে চান কি না জিজ্ঞাসা করা হয় সানিকে। জানান, “অবশ্যই। কে চায় না অভিনয় করতে। আগামীকাল নিউ ইয়র্ক ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটবেন সানি লিওন। সানি হলেন প্রথম বলিউড স্টার যিনি এই ইভেন্টের র‍্যাম্পে হাঁটবেন। শো-এর কথা টুইটারে জানিয়েছেন সানি নিজেই। শোতে ফ্যাশন ডিজাইনার অর্চনা কোচারের পোশাক পরে হাঁটবেন।

শো নিয়ে খুব উত্তেজিত রয়েছেন সানি। এছাড়া তাঁর পছন্দের ফ্যাশন ডিজ়াইনারের পোশাক পরার জন্যও বেশ খুশি তিনি। আপাতত আপকামিং ছবি বেইমান লাভের প্রচার নিয়ে ব্যস্ত আছেন সানি লিওন। ছবিতে রাজনীশ দুগ্গলের বিপরীতে অভিনয় করবেন তিনি।

তথ্যসূত্রঃ বিডি২৪লাইভ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 300