MysmsBD.ComLogin Sign Up

লিস্টারশায়ারে খেলবেন শারজিল খান

In ক্রিকেট দুনিয়া - Sep 07 at 5:47pm
লিস্টারশায়ারে খেলবেন শারজিল খান

২০১৭ মৌসুমে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে লিস্টারশায়ারের হয়ে চুক্তিভূক্ত হয়েছেন পাকিস্তানের সীমিত ওভারের ইন-ফর্ম ওপেনার শারজিল খান। ক্লাব সূত্রে বুধবার এই তথ্য নিশ্চিত করা হয়েছে। ২৭ বছর বয়সী এই পাকিস্তানী ব্যাটসম্যান বিদেশী খেলোয়াড় হিসেবে ক্লিন্ট ম্যাকের সাথে যোগ দিচ্ছেন।

চলতি মৌসুমে দলের বাজে পারফরমেন্সের হতাশা কাটিয়ে আগামী বছর নিজেদের ফিরে পাবার লক্ষ্যস্থির করেছে লিস্টার। এবারের মৌসুমে ১৪ ম্যাচে মাত্র চারটিতে জয় নিয়ে নর্থ গ্রুপের টেবিলে সর্বনিম্ন ছিল ক্লাবটি।

ইংল্যান্ড সফরে পাকিস্তানের হয়ে সীমিত ওভারের সিরিজে মাঠে নেমেছিলেন বাঁহাতি এই ওপেনার। পাকিস্তান সুপার লিগে প্রথম খেলোয়াড় হিসেবে টি২০ ফর্মেটে সেঞ্চুরি করেছিলেন শারজিল। ঘরোয়া ৬৬টি টি২০ ম্যাচে ২৭.১৭ গড়ে তার স্ট্রাইক রেট ১৪১.৮৩। আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে শারজিলের ব্যাট থেকে সেঞ্চুরি এসেছিল মাত্র ৬২ বলে। এছাড়া ইংল্যান্ডের বিপক্ষে ট্রেন্ট ব্রিজে সর্বোচ্চ ৫৮ রান করেছিলেন।

লিস্টারশায়ারের প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছেন, অন্য দেশের খেলোয়াড় সম্পর্কে আমার সবসময়ই আগ্রহ ছিল। সে কারণেই শারজিলকে নিতে পেরে আমি দারুণ উচ্ছ্বসিত। আশা করছি আগামী মৌসুমে সে দলের হয়ে অবদান রাখতে পারবে। ওপেনার হিসেবে তার প্রতিভা সম্পর্কে আমরা জানি।

এর আগে পাকিস্তানি খেলোয়াড় হিসেবে লিস্টারে খেলেছেন শহীদ আফ্রিদি, আব্দুল রাজ্জাক ও উমর আকমল। তাদেরই পথ ধরে এবার শারজিলের ব্যপারেও দারুণ আশাবাদী লিস্টার কর্তৃপক্ষ।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 353