MysmsBD.ComLogin Sign Up

পাঠানের ব্যাটে ঝড়, দল জিতলো ১৩৩ রানের বিশাল ব্যবধানে

In ক্রিকেট দুনিয়া - Sep 07 at 4:23pm
পাঠানের ব্যাটে ঝড়, দল জিতলো ১৩৩ রানের বিশাল ব্যবধানে

গত জুনে ঢাকা প্রিমিয়ার ডিভিশন প্রিমিয়ার লিগে খেলতে বাংলাদেশে আসেন তিনি। সেবার ঢাকা আবাহনীর হয়ে খেলে গেছেন ভারতীয় ব্যাটসম্যান ইউসুফ পাঠান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা কাণ্ডারি ব্যাটসম্যান এবারই প্রথমবার কেনিয়ার লিগে খেলতে যান। তিনি নাম লিখিয়েছেন কেনিয়ান লিগ এনপিসিএ সুপার লিগের স্ট্রে লায়ন দলে।

এখানে প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুলেছেন তিনি। কানবিসের বিপক্ষে মাত্র ২২ বলে খেলেছেন ৩৫ রানের ঝড়ো এক ইনিংস। এখানে পাঠানের ব্যাটে ঝড়, তার দল জিতেছে ১৩৩ রানের বিশাল ব্যবধানে।

কেনিয়ার লিগে খেলতে দুই সেপ্টেম্বর সেখানে পৌঁছান পাঠান। বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) কাছ থেকে খেলার ছাড়পত্র নিয়েই এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন তিনি।

ভারতের আরেক ক্রিকেটার ক্রান্তি কুমার রঞ্জি ট্রফি খেলতে দেশে ফিরে আসায় তার জায়গায় খেলার সুযোগ পেয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান।

কেনিয়ায় পৌঁছে পাঠান বলেছিলেন, ‘আমি লিগ চ্যাম্পিয়নদের গুহায় যাওয়ার জন্য রোমাঞ্চিত হয়ে আছি এবং স্ট্রে লায়নকে আমার ঘর বানানোর জন্য মুখিয়ে আছি। প্রথম খেলার জন্য অপেক্ষা করছি।’ আর সেটার প্রমান মিললো প্রথম ম্যাচেই।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7092
Post Views 691