MysmsBD.ComLogin Sign Up

চিঠি দিয়ে প্রেম করেন তৌসিফ-আশা

In নাটক ও টেলিফিল্ম - Sep 07 at 9:33am
চিঠি দিয়ে প্রেম করেন তৌসিফ-আশা

তৌসিফ মাহবুব ক্রিকেট পাগল ছেলে। সে মহল্লায় টইটই করে সারাদিন ঘুরে বেড়ায় এবং ক্রিকেট খেলে। তৌসিফ এতটাই ক্রিকেট পাগল যে তার বেড রুমের দেয়াল জুড়ে ক্রিকেটার সাকিব আল হাসানের ছবিতে ঠাঁসা। একদিন হঠাৎ কোনো কারণে সে আশার বাড়িয়ে যায়। প্রথম দেখেই তৌসিফ-আশা দুজন-দু`জনার কাছে ভালো লেগে যায়। যাকে বলে `ল্যাভ অ্যাট ফাস্ট সাইড`।

এরপর কাজের বুয়ার সাহায্যে তৌসিফ-আশা চিঠির আদান প্রদান করে প্রেম করেন! বিভিন্ন সময়ে তারা দেখা করার জন্য চিঠিতে দিনক্ষণ নির্ধারণ করলেও প্রতিবার কোনো না কোনো কারণে বিপত্তি ঘটে, যার ফলে আর দেখা হয়না। তবে গল্পে শেষটা একেবারেই আলাদা। বাকিটা জানতে হলে `দিনে সাকিব রাতে রুপালি` নামের নাটকটি দেখতে বললেন নির্মাতা মারুফ মিঠু।

তিনি জানান, `গল্পের শেষটা দর্শকদের জন্য একটা চমক হিসেবে রাখতে চাই। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাই।`



তৌসিফ বলেন, `ক্রিকেটের প্রতি আমার অন্যরকম একটা বাড়তি আগ্রহ আছে। ইউনিভার্সিটিতে পড়ার সময় প্রচুর খেলাধুলা করেছি। এবার নাটকে ক্রিকেট এবং সাকিব আল হাসানের ফ্যান হিসেবে দেখা যাবে আমাকে। আমার বিপরীতে আছে আশা। আমাদের মধ্যে সম্পর্কটা বন্ধুর মতো। আশা করছি নাটকটি সকলের কাছে ভালো লাগবে।`

কাজী শাহীদুল ইসলামের রচনায় ঈদ উপলক্ষে `দিনে সাকিব রাতে রুপালি` নাটকটির নির্মাণ কাজ প্রায় শেষের দিকে। আজ শুটিং করছি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। আগামী ঈদে এটি এসএ টিভিতে প্রচারিত হবে।
তথ্যসূত্র : জাগো নিউজ

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 337