MysmsBD.ComLogin Sign Up

প্রিয়াঙ্কার আবেদনপত্র ফাঁস!

In বিবিধ বিনোদন - Sep 07 at 2:45am
প্রিয়াঙ্কার আবেদনপত্র ফাঁস!

ভারতের রিলায়েন্স কোম্পানির নতুন টেলিকম নেটওয়ার্ক জিও-এর উদ্বোধন হলো দিন কয়েক হলো। এরইমধ্যে নাকি তার গ্রাহক হতে চেয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া!

ইন্টারনেটে প্রিয়াঙ্কা চোপড়ার নামে ছড়িয়ে পড়া একটি সাবস্ক্রিপশন ফরম তাই বলছে। তবে এই আবেদনপত্রটি সত্যিই প্রিয়াঙ্কার কিনা তা নিয়ে চলছে জল্পনা। কেননা, এবিসি টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের কারণে এখন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা।

গত ১ সেপ্টেম্বর জিও-এর উদ্বোধন করেন রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি। সেসময় টুইটারে মুকেশকে শুভেচ্ছা জানান বেশ কয়েকজন তারকা। এরমধ্যে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কাও ছিলেন। কিন্তু এরপর টুইটারে ছড়িয়ে পড়া একটি সাবস্ক্রিপশন ফরম নিয়ে জল্পনা শুরু হয়। জিও-এর গ্রাহক হতে চেয়ে ওই ফরমটি জমা দেওয়া হয়েছে। এতে প্রিয়াঙ্কার একটি পাসপোর্ট আকারের ছবি রয়েছে। সঙ্গে তার স্বাক্ষরও রয়েছে। ছবিটি এরইমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। এটি শেয়ার দেওয়ার পাশাপাশি প্রিয়াঙ্কা ভক্তরা জানতে চাইছেন আসলেই এটি প্রিয়াঙ্কা কিনা।

তবে এখন পর্যন্ত ভাইরাল হয়ে পড়া ওই ছবিটি নিয়ে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা। এখন তিনি ‘কোয়ান্টিকো’র শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ মাসের শেষের দিকে সিরিজটি প্রচার শুরুর কথা রয়েছে।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এফইউ/এমএম/

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 389