MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ভোরে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা

In ফুটবল দুনিয়া - Sep 06 at 9:56pm
ভোরে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা

২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে দক্ষিণ আমেরিকা অঞ্চলের অষ্টম রাউন্ডের খেলায় মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল। বাংলাদেশ সময় বুধবার ভোর ৫টায় ভেনেজুয়েলার মাঠে খেলবে আর্জেন্টিনা।ম্যাচটি সরাসরি দেখা যাবে সনি ইএসপিএন চ্যানেলে। আর সকাল পৌনে ৭টায় ঘরের মাঠে কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। ব্রাজিল-কলম্বিয়া ম্যাচটি দেখাবে সনি সিক্স চ্যানেল।

লিওনেল মেসির একমাত্র গোলে সর্বশেষ ম্যাচে উরুগুয়ের বিপক্ষে জয় তুলে নিয়েছিল আর্জেন্টিনা। ভেনেজুয়েলার বিপক্ষে দলের সেরা তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে আলবেসিলেস্তদের। কুঁচকির ইনজুরি ভুগছেন মেসি। ফলে তাকে নিয়ে ঝুঁকি নেননি কোচ এদগার্দো বাউজা। আগেই জানিয়ে দেন এই ম্যাচে মাঠ নামছেন না এলএম-১০।

দেখার বিষয় মেসিকে ছাড়া ভেনেজুয়েলার বিপক্ষে কেমন করে আর্জেন্টিনা। যদিও পুরনো রেকর্ড বলছে ভেনেজুয়ালার বিপক্ষে শেষ পাঁচ ম্যাচের চারটিই জিতেছে আর্জেন্টিনা।

অন্যদিকে কলম্বিয়ার বিপক্ষে এটি ব্রাজিলের প্রতিশোধের ম্যাচ। ২০১৫ সালের কোপা আমেরিকায় কলম্বিয়ার কাছে ১-০ গোলে হেরে গিয়েছিল সেলেসাওরা। এদিকে ব্রাজিল দলের নেতৃত্বে এসেছে পরিবর্তন। কলম্বিয়ার বিপক্ষে নেইমারের পরিবর্তে ব্রাজিলের নেতৃত্ব দেবেন দানি আলভেজ।

সপ্তম রাউন্ড শেষে ১৪ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকার শীর্ষে আছে আর্জেন্টিনা। সমান ম্যাচে উরুগুয়ে, কলম্বিয়া, ইকুয়েডর সংগ্রহ ১৩পয়েন্ট । ব্রাজিল ও প্যারাগুয়ের সংগ্রহ ১২। এই অঞ্চল থেকে চারটি দল সরাসরি ও পঞ্চম দলটি প্লে-অফ খেলে সুযোগ পায় বিশ্বকাপের চূড়ান্ত পর্বে।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 649