MysmsBD.ComLogin Sign Up

ঈদে জাজ বনাম শাকিব খান|ঈদের তিন ছবি

In সিনেমা জগৎ - Sep 06 at 9:38pm
ঈদে জাজ বনাম শাকিব খান|ঈদের তিন ছবি

গত ঈদের সবচেয়ে ব্যাবসা সফল ছবিটি ছিলো জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত, শাকিব খান অভিনীত শিকারী। এবার ঈদের ঘটনা একটু ভিন্ন। এবার বাংলাদেশের এই মূহুর্তের সবচেয়ে নির্ভরযোগ্য প্রযোজনা সংস্থা এবং সবচেয়ে জনপ্রিয় অভিনেতা এক সাথে নয়, বরং আলাদা ভাবে আসছেন নিজেদের ছবি নিয়ে।
ঈদে জাজের যৌথ প্রযোজনার ছবি রক্ত প্রতিযোগীতা করবে শাকিব খানের দুই দেশী ছবি ” বসগিরি ” ও ” শুটার ” এর সাথে …

১- রক্ত
ঈদের তিনটি ছবিই একশন ধারার হলেও রক্ত অন্য দুটি থেকে বাজেটে যেমন অনেক বড়, তেমনি স্বাদেও ব্যাতিক্রম।
অগ্নীর ব্যাপক সাফল্যের পর জাজ আবারো লেডি একশন ছবি উপহার দিতে যাচ্ছেন দর্শকদের। এ ছবিতে পরিমনিকে দেখা যাবে তার ইমেজের সম্পূর্ন ব্যাতিক্রম চরিত্রে। ছবিতে দর্শকরা পেতে যাচ্ছেন সম্পূর্ন নতুন এক সুদর্শন নায়ক (রিক্ত/রোশন)। ছবির গান ” ডানা কাটা পরী ” ইতিমধ্যেই ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। রুচিশীল দর্শকদের জন্য সম্ভবত রক্তই এবারের ঈদের প্রধান আকর্ষন হতে যাচ্ছে।

২- বসগিরি
গত ঈদের ছবি ” মেন্টাল ” বানিয়ে চরম ভাবে সমালোচিত নির্মাতা শামীম আহমেদ রনি এবার ঈদে নিয়ে আসছেন তার দ্বিতীয় ছবি বসগিরি। ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নতুন মুখ ” বুবলি ” কে । ইতিমধ্যে ছবির ট্রেলার এবং গান মুক্তি পেয়েছে। গতানুগতিক এবং বোরিং ট্রেলার এবং গান রুচিশীল দর্শকদের হতাশ করেছে।

৩- শুটার
শাকিব খান অভিনীত আরেকটি বস্তাপঁচা ছবি মুক্তি পেতে যাচ্ছে এবারের ঈদে। অশ্লীল ছবির নির্মাতা রাজু চৌধুরীর ছবিটি ইতিমধ্যেই নষ্ট সিনেমা হলগুলোর আকর্ষনের কেন্দ্রে অবস্থান করছে। শাকিবের সাথে এ ছবিতেও দেখা যাবে বুবলিকে। আরো আছেন শাহ্‌ রিয়াজ, মিশা সওদাগর সহ্‌ অন্যান্য শিল্পীরা।



ঈদের ছবির আকর্ষন সমূহ
১- রক্ত, পরিমনি, রোশন
শিকারি এর পরে আরো একটি বিগ বাজেটের ছবি আসছে। ছবিটির ট্রেলার দেখে মনে হচ্ছে আর কিছু না হোক অন্তত ছবিটি জমজমাট বানিজ্যিক মুভি হতে যাচ্ছে।
পরিমনিকে নতুন রুপে দেখতে দর্শক মাত্রই এক্সাইটেড হয়ে আছে। আর সুদর্শন রোশন অভিনয়ে কতটা সুদর্শন সেটি দেখার আগ্রহ্‌ থাকাটাই স্বাভাবিক ।

২- শাকিব – বুবলি
নতুন নায়িকা বুবলি কিংবা নতুন জুটি শাকিব-বুবলি নিঃসন্দেহে এবারের ঈদের অন্যতম আকর্ষন।

ঈদের ছবির দুর্বলতা সমূহ
১- লো বাজেটের বস্তা পঁচা শুটার
এ ধরনের ছবি রুচিশীল সিনেমা প্রেমীদের বিরক্তির কারন হওয়া ছাড়া আর কিছুই করতে পারে না।
২- শামীম আহমেদ রনি এবং বসগিরি
সময়ের সবচেয়ে সমালোচিত নির্মাতার ছবি নামেও যেমন অরুচিকর, ট্রেলারেও তেমনি জঘন্য। দর্শক হলে গিয়ে ভালো কিছু পেলে সেটা হবে রীতিমত মিরাকল।

৩- শুধুই একশন
ঈদের তিনটি ছবিই একশন নির্ভর। ভিন্ন ভিন্ন জনরের ছবি পেলে দর্শকরা ভিন্নতার স্বাদ পেতো এবং নিজ নিজ রুচী অনুযায়ী ছবি দেখতে পারতো।

যাইহোক, ছবি ভালো হলে দর্শক হলে যাবেই। আশা করি গত ঈদের মতো এই ঈদেও ভালো ছবির জয় হবে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1245