MysmsBD.ComLogin Sign Up

কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা!

In সিনেমা জগৎ - Sep 06 at 7:04pm
কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা!

আনন্দ এল রাই পরিচালিত পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ খান। নাম নির্ধারিত না হওয়া এ সিনেমায় তাকে আকৃতিতে ছোট একজন ব্যক্তির চরিত্রে দেখা যাবে।

এতে শাহরুখের বিপরীতে অভিনয়ের কথা ছিল কঙ্গনা রাণৌতের। এবার শোনা যাচ্ছে, সিনেমাটিতে কঙ্গনার পরিবর্তে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কঙ্গনা নিজ দায়িত্বের বাইরেও সিনেমায় বিনিয়োগ করেন। তিনি চিত্রনাট্য, পোশাক এবং অন্যান্য বিভাগেও সহযোগিতা করে থাকেন। আনন্দ বিষয়টি নিয়ে তানু ওয়েডস মানু সিনেমার সময়েও অস্বস্তিতে ছিলেন। কঙ্গনা যা করছেন তার প্রশংসাও তিনি করেছেন। কিন্তু শাহরুখ খান এবং কঙ্গনা রাণৌতের মতো দুজন বড় তারকাকে তিনি এক সিনেমায় চুক্তিবদ্ধ করতে চাইছেন না।

খুব শিগগিরই ক্যাটরিনা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হবেন বলেও জানা গেছে। সবকিছু ঠিক থাকলে জাব তাক হ্যায় জান সিনেমার পর এটি হবে শাহরুখের সঙ্গে এ অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা।

সিনেমায় শাহরুখের চরিত্রটি কেমন হবে এ প্রসঙ্গে আনন্দ রাই বলেন, ‘আমি যে সিনেমাটি তৈরি করছি সেই চরিত্রটি আকৃতিতে একটু ছোট। এটি খুবই নতুন একটি চরিত্র। রানঝানা এবং তানু ওয়েডস মানু সিনেমার মতো এর গল্পও একজন নারী এবং পুরুষকে ঘিরে। এই চরিত্রটি একটু ভিন্ন। একজন বামনের গল্প হিসেবে এটিকে সাজাবেন না। এটি একজন ব্যক্তিকে নিয়ে যিনি আকৃতিতে ছোট।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 369