MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনার প্রতিক্রিয়া

In বিবিধ বিনোদন - Sep 06 at 9:54am
রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনার প্রতিক্রিয়া

কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটির টিজার। প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে টিজার।

সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক রণবীর কাপুর। সম্প্রতি এ টিজার নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এ অভিনেত্রী।

সিনেমাটির টিজারে রণবীর-ঐশ্বরিয়া রসায়ন সকলের দৃষ্টি কেড়েছে। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর-ঐশ্বরিয়ার এই অন্তরঙ্গ দৃশ্য সবার প্রধান আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।

এদিকে টিজারে সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার রসায়ন দেখে ক্যাটরিনার প্রতিক্রিয়া কী, সে সম্পর্কে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার টিজার নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনাকে। তবে উত্তরে সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। এমনকি কৌশলে এড়িয়ে গেছেন রণবীরকেও। সিনেমাটি নিয়ে তিনি বলেন, “অনেকদিন পর ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মতো সিনেমার পরিচালকের সিনেমা আসছে। এটি দর্শকের জন্য অবশ্যই একটি এক্সাইটিং মুহূর্ত।”

দীর্ঘ চার বছর পর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মাধ্যমে পরিচালকের চেয়ারে ফিরেছেন করণ জোহর। প্রেমের গল্প নির্ভর এই সিনেমাটিতে রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খানকে দেখা যাবে।

ক্যাটরিনা বর্তমানে ব্যস্ত ‘বার বার দেখো’ সিনেমার প্রচারণা নিয়ে। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ বিডি২৪লাইভ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 264