MysmsBD.ComLogin Sign Up

উইন্ডিজের ওয়ানডে দলে ক্রেইগ ব্র্যাথওয়েইট

In ক্রিকেট দুনিয়া - Sep 06 at 8:26am
উইন্ডিজের ওয়ানডে দলে ক্রেইগ ব্র্যাথওয়েইট

২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে ৩১টি টেস্ট খেলা উদ্বোধনী ব্যাটসম্যান ক্রেইগ ব্র্যাথওয়েইট ওয়ানডে বা টি-টোয়েন্টি খেলার সুযোগ পাননি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আন্তর্জাতিক অভিষেক হয় ১৫ সদস্যের ওয়ানডে দলে থাকা আরেক উদ্বোধনী ব্যাটসম্যান লুইসের।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে প্রথমবারের মতো আসা জোসেফেরও আছে আন্তর্জাতিক ক্রিকেটে খেলার অভিজ্ঞতা। কিছু দিন আগেই ভারতের বিপক্ষে টেস্ট অভিষেক হয় তরুণ এই পেসারের।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিজের ইচ্ছাতেই দলে নেই ক্রিস গেইল। ভারতের বিপক্ষে দুই ম্যাচের সিরিজে দলে থাকলেও চোটের জন্য কোনো ম্যাচেই খেলতে পারেননি এই উদ্বোধনী ব্যাটসম্যান।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ভালো খেলার পুরস্কার পেয়েছেন পুরান। বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে আট ইনিংসে করেন ২১৭ রান, ১৯৭.২৭ স্ট্রাইক রেটে। এই তরুণ ওয়েস্ট ইন্ডিজের চার উইকেটরক্ষক-ব্যাটসম্যানের একজন। অন্য তিন জন হলেন আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস ও ২০১৪ সালে সর্বশেষ খেলা চ্যাডউইক ওয়ালটন।

টি-টোয়েন্টি দলে আবারও উপেক্ষিত সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টে না খেলায় ওয়ানডে সিরিজের জন্য বিবেচনা করা হয়নি গেইল, স্যামি, ডোয়াইন ব্রাভো, লেন্ডল সিমন্স, আন্দ্রে রাসেল ও স্যামুয়েল বদ্রিকে।

২৩ থেকে ২৭ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৩ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ, যার একটি হবে দিন-রাতের।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: জেসন হোল্ডার (অধিনায়ক), সুলেমান বেন, কার্লোস ব্র্যাথওয়েইট, ক্রেইগ ব্র্যাথওয়েইট, ড্যারেন ব্রাভো, জোনাথন কার্টার, জনসন চার্লস, শ্যানন গ্যাব্রিয়েল, জোসেফ আলজেরি, এভিন লুইস, সুনিল নারাইন, অ্যাশলি নার্স, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: কার্লোস ব্র্যাথওয়েইট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, ডোয়াইন ব্রাভো, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, এভিন লুইস, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, জেরোম টেইলর, চ্যাডউইক ওয়ালটন। - বিডিনিউজ ২৪

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 321