MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ০৬ সেপ্টেম্বর, ২০১৬

In আজকের রাশিফল - Sep 06 at 12:04am
আজকের রাশিফল : ০৬ সেপ্টেম্বর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
ব্যবসায়ে উন্নতি করার সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতকদের স্ত্রীরা আজ বড় কিছু জয় করবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার জটিলকে সহজ করবে। ব্যাংকে লেনদেন সংক্রান্ত কিছু সমস্যায় আক্রান্ত হতে পারেন। বিদেশযাত্রা শুভ। বেকারদের জন্য বিশেষ সংবাদ অপেক্ষা করছে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
ভালোবাসায় আজ সিক্ত হবেন। যার অপেক্ষায় আছেন তার দেখা পাওয়া মুসকিল হবে। লেনদেন আজকের জন্য খুবই ভালো। যা করছেন তার হিসেব চাইতে আসতে পারে কেউ। কাছের কাউকে আজ নতুন করে চিনতে হতে পারে। কেউ আপনার মাথায় হাত বুলিয়ে সুযোগ নিতে চাইতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)
অলসতা ভর করবে স্থায়ীত্বের আশায়। সহজকে আজ জটিল আর জটিলকে সহজ মনে হবে। পুরাতন কিছু ছবি দেখে আবেগে হারিয়ে যেতে পারেন। চলার পথটি আপাতদৃষ্টিতে বন্ধুর হলেও আদতে তা মসৃণ। আজ কেউ সাহায্য চেয়ে খালি হাতে ফিরবে না, অর্থাৎ সাহায্য করার সামর্থ আজ দ্বিগুন হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি আনন্দদায়ক হবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
কাজের শুরুতে ভুল করলেও শেষ ঠেকাবেন বুদ্ধি দিয়ে। সঙ্গী হারিয়ে বিমর্ষ মন আজ নতুন ঠিকানা পাবে। অনেক দিন ধরে চেষ্টা করছেন আজ সফল হবেন কাঙ্ক্ষিত কোনো কাজে। ধর্মকর্মে বিশেষ মনোযোগ আসতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
রুটিনবাঁধা কাজে কার কবে স্বস্তি ছিল? কিছুটা মেকি স্বস্তি খুঁজে নিজেই বিব্রত হবেন। এই রাশির কোনো জাতক আজ ঘুমের জগৎ আর বাস্তবের পার্থক্য হারিয়ে ফেলবেন। জাতিকার কেউ উপহার পাবেন দুহাত ভরে। অর্থকড়ি আসবে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
মানসিক বিরতি চলবে বেশ কিছুদিন। রুজি রোজগারের একটা পথ বের হয়ে যাবে। বিশ্বাস অবিশ্বাসের মাঝে পড়ে ঘাবড়ে যাবেন কিন্তু ধৈর্য ধরে শেষতক অপেক্ষা করুন। দিন শেষে পাওনা অর্থ ফেরত পেয়ে যাবেন। বন্ধুদের সঙ্গে কলহ মিটে যাবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
ব্যবসায়িদের জন্য মন্দা দিন। সবকিছুই নির্ভর করছে আপনার কর্ম আর পরিকল্পনার ওপর। একজনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য একজনের প্রতি আকৃষ্ট হতে পারেন। সেক্ষেত্রে নিজের কাছে স্বচ্ছ থাকা ছাড়া আর কিছু করার নেই। শিক্ষার্থীরা কলেজ বা বিশ্ববিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত জটিলতায় পড়বেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আজ কোনো তরল আর্থিক লেনদেন করার আগে একটু ভেবে দেখবেন। কারণ দুপুর নাগাদ বাসায় নগদ অর্থ দরকার হতে পারে। সম্পর্কে ভাঙা গড়া থাকেই। হয়তো আজ আপনার সম্পর্কের ভাঙার দিন। কর্মসূত্রে অন্যত্র যেতে হতে পারে। ব্যবসায়ে বিনিয়োগ করবেন না, শিপমেন্ট বাতিল হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আপনার গতিই আপনার প্রধান শক্তি। পরিকল্পনা আর গতির সম্মিলন হলে অনেক কষ্টসাধ্য কাজও হয়ে যায়। গতরাত যে পরিকল্পনা করেছেন সেই পরিকল্পনা অনুযায়ী আজ প্রকল্প দাখিল করতে যান। হঠাৎ করে বন্ধুর পরামর্শ পাবেন, যা আপনার নির্দিষ্ট সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্যই হলো সে স্বাধীন। তবে স্বাধীনতা অর্জন করা যেমন কঠিন তা রক্ষা করা আরো কঠিন। অফিসে যে স্বাধীনতা ভোগ করছেন তার বাজে ব্যবহার না করাই ভালো। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালো হবে। দাম্পত্য কলহের আশঙ্কা আছে তবে আপনি যদি চুপ থাকেন তবে কলহ হবে না। বড় কোনো কাজে সাফল্য পাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
চতুর্দিকের চাপ আপনাকে পেঁচিয়ে ধরবে, মনে হবে অক্টোপাস আপনাকে জড়িয়ে ধরে আছে নয়তো নিজেকেই একটা অক্টোপাস মনে হবে। বিষাদগ্রস্ত এক তরুণের সঙ্গে ভাব হয়ে যাবে আপনার। দিনের শেষভাগটা লেনদেনের জন্য শুভ। বিনিময় করুন মনের ভাব, মুছে ফেলুন উদাস ভঙ্গী।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
সময়ের পরিবর্তনে মানুষের জীবনে অনেক কিছুর পরিবর্তন হয়। যেমনটা আজ মীন রাশির জাতকের মাছের স্বভাবের কারণে প্রেমিকা পরিবর্তন হয়ে যেতে পারে। আপাত এই পরিবর্তনকে ভালো মনে হলেও আখেরে আপনার জন্য মন্দ ফলাফলই বয়ে আনবে। বাড়ির বয়স্কদের শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে। অন্য সব দিক দিয়ে মিশ্র প্রকৃতির দিন আজ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6955
Post Views 399