MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিয়ের আগ পর্যন্ত সেক্স করিনি : অ্যাশলে গ্রাহাম

In বিবিধ বিনোদন - Sep 05 at 4:52pm
বিয়ের আগ পর্যন্ত সেক্স করিনি : অ্যাশলে গ্রাহাম

মার্কিন জনপ্রিয় মডেল অ্যাশলে গ্রাহাম সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন। তিনি জানান, জাস্টিন এরভিনের সঙ্গে বিয়ের আগ পর্যন্ত তিনি সেক্স করেন নি। বিয়ের প্রথম রাতেই প্রথম সেক্স করেন তিনি।

তিনি জানিয়েছেন, তার স্বামী তাকে সম্মান করেন। সে কারণে নিজের ইচ্ছেকে ধরে রাখতে পেরেছেন তিনি। তারা দু’জনেই চেয়েছিলেন বিয়ের প্রথম রাতে প্রথমবার সেক্স করতে। অ্যাশলের মতে সেই অনুভূতিটা একেবারেই আলাদা। এছাড়া সম্পর্ককে একটা অন্য স্তরে নিয়ে যাওয়ার জন্যও বিয়ের রাত পর্যন্ত অপেক্ষা করেন তারা।

অ্যাশলে আরও জানিয়েছেন, তিনি এবং তার স্বামী অপেক্ষা করেছিলেন। সবাই তাদের পাগল বলত। কিন্তু, সেই অপেক্ষা কাজে দিয়েছিল। বিয়ের প্রথম রাত তাদের জন্য অসাধারণ ছিল বলেই জানান অ্যাশলে। ডেটিং করার সময় যে অনুভূতি পেয়েছিলেন সেই অনুভূতি আবার ফিরে এসেছিল তাদের জীবনে।

২০০৯ সালে একটি চার্চে সিনেমাটোগ্রাফার জাস্টিন এরভিনের সঙ্গে দেখা হয় অ্যাশলের। এরপর বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করেন তারা। তারপর ২০১০ সালে বিয়ে করেন অ্যাশলে-জাস্টিন।

অ্যাশলের মতে, সম্পর্ক তৈরি হওয়ার পরই সেক্স করা একেবারেই উচিত নয়। তাই বন্ধুদের তিনি পরামর্শ দেন প্রেম করার পর তিন মাস অপেক্ষা করা উচিত। যদি দেখা যায় সেই প্রেমিকও অপেক্ষা করতে পারছে তখন বুঝতে হবে ছেলে ভালো। নয়ত সেখানেই সম্পর্ক শেষ করে দেওয়া উচিত। তাই বিয়ের আগে নিজের স্বামীকে এইভাবেই যাচাই করে নিয়েছিলেন অ্যাশলে।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6915
Post Views 787